শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন

‘আমার করোনা হয়নি’ স্ট্যাটাস দেয়া ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট টাইম সোমবার, ৬ এপ্রিল, ২০২০, ১.৫৩ পিএম

ঢাবি টুডে


গত ২৬ মার্চ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী সুমন চাকমা জানিয়েছিলেন- “আমার করোনা হয়নি, অথচ পরিস্থিতি দেখে মনে হচ্ছে করোনা জন্য আমার মরে যেতে হবে।”

বিজ্ঞাপন

আজ সোমবার (০৬ এপ্রিল) সুমন পৃথিবী থেকে চিরবিদায় নিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ২২তম ব্যাচের। জগন্নাথ হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন তিনি।

জানা যায়, সুমন চাকমা ক্যান্সারে আক্রান্ত ছিলেন । সম্প্রতি ফুসফুসজনিত রোগও বেড়েছিল। গত কয়েকদিন ধরে তার শারীরীক অবস্থার অবনতি হলে চিকিৎসা জন্য বিভিন্ন হাসপাতালের দ্বারাস্থ হন। কিন্তু চিকিৎসা নিতে পারেননি তিনি। এমতাবস্থায় আজ সোমবার পৃথিবী থেকে চিরবিদায় নিলেন তিনি।

বিজ্ঞাপন

তার সহপাঠীরা জানায়, “সুমন সব সময় নিজেকে ব্যস্ত রাখত। একদিন হঠাৎ তার শরীরে ক্যান্সার ধরে পড়ে। ভারতে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরেও এসেছিলো। ফেরার পর একদিন আমাকে সে জানায়, ‘ভাই আমি আবারও DURS এ কাজ শুরু করতে চাই’।

আমি সাথে সাথে তাকে ফোন করে কাজ শুরু করতে বলি, স্বাগত জানাই। ‘গত কয়েকদিন আগে সে ফেসবুকে স্ট্যাটাস দেয়, আমার ‘করোনা হয়নি। অথচ পরিস্থিতি দেখে মনে হচ্ছে করোনার কারণেই আমাকে মারা যেতে হবে’। ঠিকই, সুমন আর নেই! করোনা নয়, আগের হওয়া ক্যান্সারেই তার জীবন গেছে।”

বিজ্ঞাপন

সুমনের মৃত্যুতে শোক প্রকাশ করছেন তার সহপাঠিরা।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today