শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন

Stage For Youth Foundation গোপালগঞ্জ জেলা শাখার নতুন কমিটি

  • আপডেট টাইম শনিবার, ২৮ মে, ২০২২, ১০.৫৬ পিএম

ক্যাম্পাস টুডে ডেস্ক: Stage For Youth Foundation গোপালগঞ্জ শাখার কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছরের জন্য এই আংশিক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২৭ মে) সংগঠনটির সভাপতি ইলিয়াস হোসেন এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞিতে গোপালগঞ্জ জেলা শাখার কমিটি প্রকাশ করা হয়।

বিজ্ঞাপন

কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মোঃ সোলাইমান হোসাইন (মিন্টু) ও সাধারণ সম্পাদক হিসেবে ডাঃ কাজী নাঈম।

এছাড়াও সহ-সভাপতি পদে ইমদাদুল হক সোহাগ, মাইনুল ইসলাম (রনি), মোঃ জর্জিজ শিকদার; যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাহমুদ হোসেন ইমন, মোঃ রায়হান তালুকদার, শাকিল শেখ; সাংগঠনিক সম্পাদক পদে সাব্বির হোসেন তাজ, মোঃ মামুন শেখ, কৌশিক ভক্ত; সহ-সাংগঠনিক সম্পাদক পদে জুয়েল মন্ডল, নাহিদ হোসেন (নাজমুল); দপ্তর সম্পাদক পদে মোঃ আশরাফুল হক খান, উপ-দপ্তর সম্পাদক হিসেবে সাগর দে; প্রচার সম্পাদক পদে পদে শাফিউল কায়েস; সাংস্কৃতিক বিষয় সম্পাদক পদে মোঃ হাসিবুর রহমান; আইটি বিষয় সম্পাদক পদে মাহমুদ হাসান (রিমু); ধর্ম বিষয় সম্পাদক পদে মোঃ মাহমুদ হাসান; মহিলা বিষয়ক সম্পাদক পদে সুলতানা পারভীন।

বিজ্ঞাপন

এই কমিটিতে সদস্যরা হলেন– সোহানুর রহমান ইমন, মোঃ ইব্রাহীম তালুকদার, মোঃ হাবীব এবং আবু বক্কর সিদ্দিক (সোহাগ)।

নতুন কমিটির বিষয়ে সভাপতি মোঃ সোলাইমান হোসাইন বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তরুণ প্রজন্মকে আরো ডিজিটাইজেশন করে, বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছে স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশন।
তারই ধারাবাহিতায়, “তরুণরা কাজ করবে দেশের জন্য, তরুণেরা কাজ করবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য” এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে যাবে স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশন গোপালগঞ্জ জেলা শাখা।

বিজ্ঞাপন

সাধারণ সম্পাদক ডাঃ কাজী নাঈম বলেন, তরুণ প্রজন্মের হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে নতুন পরিচয়ে পরিচিত।ইতিমধ্যেই অনেক উদাহরণ সৃষ্টি করেছে বাংলার তরুণরা। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের ‘ডিজিটাল বাংলাদেশের’ অগ্রসৈনিক আজকের তরুণরা। লাল-সবুজের নিশানা নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে আমরা বদ্ধপরিকর। এই লক্ষে তরুণদের নিয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ করে যাচ্ছে স্টেজ ফর ইয়ূথ ফাউন্ডেশন। এই লক্ষ্য নিয়েই এগিয়ে যাবে গোপালগঞ্জ জেলা শাখা। জয় বাংলা” জয় বঙ্গবন্ধু “।

 

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version