অশ্লীল গালি দিয়ে চবি শিক্ষক কুশল চক্রবর্তীকে হত্যার হুমকি

অশ্লীল গালি দিয়ে চবি শিক্ষক কুশল চক্রবর্তীকে হত্যার হুমকি

ডেস্ক রিপোর্ট


অশ্লীল গালি দিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সংস্কৃত বিভাগের সহকারী অধ্যাপক কুশল চক্রবর্তী হত্যার হুমকি দেওয়ার অশ্লীল ফোনালাপ ফাঁস হয়েছে। সৈয়দ শাহজাদ (syed shahzad) মেসেঞ্জার আইডি থেকে তাকে হুমকি দেওয়া হইছে।

অধ্যাপক কুশল চক্রবর্তী ভিডিও ফোনালাপ ফাঁসের ক্লিপ তার নিজ ফেসবুক ভেরিফাইড পেজে শেয়ারের মাধ্যমে নিশ্চিত করেছেন।এবং তার নিরাপত্তার জন্য তিনি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি আকর্ষন করেছেন।

এক বিবৃতিতে তিনি বলেন, আমাকে মৃত্যুর হুমকি দিয়ে এক জওহাদির মেসেজ এবং অডিও মেসেজ। আমার ফ্রেন্ডলিস্টে যারা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বন্ধুগনের দৃষ্টি আকর্ষন করছি।

আরও পড়ুনঃ বাংলাদেশ হবে সেকেন্ড পাকিস্তান: চবি শিক্ষককে হত্যার হুমকিদাতা

এ বিষয়ে কুশল চক্রবর্তী দ্যা ক্যাম্পাস টুডেকে বলেন, “আমি বিষয়টা প্রক্টোরকে জানিয়েছি।জিডি করবো থানায়। আমকে হুমকি দিয়ে যে কথা গুলো বলা হয়েছে আমার মনে হয় তা হেলাফেলা করার মতো কথা না।।”

তিনি আরও বলেন,”আমাকে হুমকি দেওয়া হয়েছে।এটা আমার জন্য দু:খজনক।আমি মূলত সংখ্যা লঘু নিয়ে কিছু লেখালেখি করি।আমাকে বলেছে সংখ্যা লঘু নিয়ে কোন কথা লিখবি না।আর কিছুদিন আগে আমার নামে ফেইক পেইজ খুলে আসাদ নুরের পোস্ট শেয়ার করে বিভ্রান্তি ছড়ানো হচ্ছিল। এবং ফেইক পেইজের বিষয় প্রক্টোর কে অবহিত করি।

এ বিষয়ে চবি প্রক্টর বলেছেন,”আমরা বিষয়টি জেনেছি।ইতোমধ্যে সবাইকে জানানো হয়েছে।আমরা তাঁর নিরাপত্তার বিষয়ে সর্বোচ্চ সহযোগিতা করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *