সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন

অস্ত্র আইনে করা মামলায় সম্রাটের বিরুদ্ধে চার্জশিট গঠন

  • আপডেট টাইম বুধবার, ৬ নভেম্বর, ২০১৯, ৪.৩৯ পিএম

জাতীয় টুডে: ক্যাসিনোসম্রাট ও যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হো‌সেন চৌধুরী সম্রা‌টের বিরু‌দ্ধে রমনা থানায় অস্ত্র আইনে করা মামলায় অভিযোগপত্র (চার্জ‌শিট) দি‌য়ে‌ছে র‌্যাব।

বুধবার (৬ ন‌ভেম্বর) এ মামলার তদন্ত কর্মকর্তা শেখর চন্দ্র মল্লিক ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট আদাল‌তে চার্জশিট জমা দেন। এর আগে অস্ত্র ও মাদক আইনের দুই মামলায় ১০ দিনের রিমান্ডে নিয়ে সম্রা‌টকে জিজ্ঞাসাবাদ করা হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ৭ অক্টোবর রমনা মডেল থানায় সম্রাটের নামে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করে র‌্যাব। এর মধ্যে সম্রাটের সহযোগী ও যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানকেও মাদক মামলায় আসামি করা হয়। এর আগে ৫ অক্টোবর গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ওই গ্রামের জামায়াত নেতা মনির চৌধুরীর বাড়ি থেকে সম্রাট ও আরমানকে আটক করা হয়। পরদিন তাদের নিয়ে রাজধানীতে নিজ নিজ বাড়িতে অভিযান চালি‌য়ে অস্ত্র ও মাদক উদ্ধার ক‌রে র‌্যাব।

এছাড়া মদ্যপ অবস্থায় পেয়ে আটকের সময়ই আরমানকে ছয়মাসের কারাদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। আর কাকরাইলের কার্যালয়ে বন্যপ্রাণীর চামড়া সংরক্ষণের দায়ে সম্রাটকেও একই মেয়াদে সাজা দেওয়া হয়। এরপর তা‌দের কারাগা‌রে পাঠা‌নো হয়।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today