বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:২৫ অপরাহ্ন

আজাদি মার্চ আন্দোলনের নামে ইসলামাবাদে সার্কাস চলছে মন্তব্য ইমরান খানের

  • আপডেট টাইম সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ৯.৩৬ পিএম
পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

আন্তর্জাতিক টুডেঃ    বেশ কয়েকদিন ধরে চলা আজাদি মার্চ আন্দোলনের নামে ইসলামাবাদে সার্কাস চলছে বলে মন্তব্য করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। পাকিস্তানের অ্যাবোটাবাদে একটি রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় বক্তব্য দেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান। এ সময় আজাদি মার্চ নিয়ে কথা বলেন তিনি। ইমরান খান বলেন, ইসলামাবাদে আজাদি মার্চের নামে সার্কাস হচ্ছে।

প্রধানমন্ত্রী ইমরান খান বিরোধীদের সতর্ক করে বলেন, “আপনারা ইসলামাবাদে আসতেই পারেন। তবে আমি আপনাদের কখনো ‘ক্ষমা’ করব না। তিনি আরও বলেন, তার সরকার উন্নয়ন প্রকল্পে আরও বেশি অর্থ ব্যয়ে মনোযোগ দেবে।”

প্রসঙ্গত, পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানকে ক্ষমতা থেকে সরাতে বেশ কয়েকদিন ধরে আন্দোলন চালিয়ে যাচ্ছে বিরোধীরা। জামিয়াত উলামা-ই-ইসলাম ফজল (জেইউআই-এফ) প্রধান ফজলুর রেহমানের নেতৃত্বে চলা এই আন্দোলনের নাম আজাদি মার্চ।গত ২৭ অক্টোবর থেকে আজাদি মার্চ শুরু হলেও ৩১ অক্টোবর হাজার হাজার আন্দোলনকারী ইসলামাবাদে পৌঁছায়। এরপর থেকে শহরের প্রধান সড়কটি দুই সপ্তাহ বন্ধ রাখে তারা। তাদের এই আন্দোলনকে পাত্তাই দেননি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today