আজ বিশ্ব বয়ফ্রেন্ড দিবস ; মিঙ্গেলদের শুভেচ্ছা বার্তায় মুখর সামাজিক যোগাযোগমাধ্যম

আজ বিশ্ব বয়ফ্রেন্ড দিবস ; মিঙ্গেলদের শুভেচ্ছা বার্তায় মুখর সামাজিক যোগাযোগমাধ্যম

বিনোদন টুডে


বিশ্বের প্রতিটি দিনই নানা দিবস হিসেবে পালিত হয়। তবে অনেকটাই অবাক হবেন জেনে কারণ আজ বিশ্ব বয়ফ্রেন্ড দিবস! হা প্রতি বছর তেসরা অক্টোবর এ দিবসটি পালন করা হয়।

যারা সিঙ্গেল তাদের জন্য কষ্টকর হলেও, মিঙ্গেলদের জন্য আজ সুখকর দিন। তাদের জন্য আলাদাভাবে পালন করার আজ উদযাপন হচ্ছে বয়ফ্রেন্ড দিবস।

টুইটারে আজ বাংলাদেশের এক নম্বর ট্রেন্ড হিসেবে অবস্থান করছে বয়ফ্রেন্ড দিবসের শুভেচ্ছা। এ পর্যন্ত হয়েছে লাখ খানেক টুইট।শুধু টুইট নয়, মিঙ্গেলরা তাদের প্রিয়জনদের নিয়ে শুভেচ্ছা বার্তায় মুখর সকল সামজিক যোগাযোগ মাধ্যম বিশেষ করে ইনস্টাগ্রাম, ফেসবুক লিংকডিন সহ আরও অনেক মাধ্যম।

শুধু বাংলাদেশ নয় বিশ্বের নানা দেশে উদযাপিত হচ্ছে দিবসটি।দিবসটিতে বিশ্বের বিভিন্ন দেশে বয়ফ্রেন্ডদের নিয়ে মজে উঠেছেন তাদের বান্ধবীরা। সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মজার মজার পোস্ট শেয়ার হচ্ছে এ দিবসকে ঘিরে। প্রেমিকদের শুভেচ্ছা জানাচ্ছেন অনেক প্রেমিকাই।

প্রসঙ্গত, ২০১৪ সালের ৩রা অক্টোবর প্রথমবারের মত বয়ফ্রেন্ড দিবস পালন করা হলেও, ২০১৬ সালে দিবসটি অনেকটা আলোচনায় আসে। সে বছর সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ দিবসটি নিয়ে ৪৬ হাজারের বেশি টুইট করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *