আত্মহত্যার পর জানলো পাশ করেছে পিইসি পরীক্ষার্থী রাজিব

সারাদেশ টুডেঃ ছোট্ট রাজিব হোসেন প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষার্থী ছিলো। ভয়ানক চাপ সামলে পিইসি পরীক্ষায় যখনই বন্ধুদের কাছ থেকে শুনেছে সে ফেল করেছে তখনই অভিমানে আত্মহত্যার ভয়ংকর পথ বেছে নিয়েছে রাজিব। ঘটনাটি ঘটেছে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায়।

জানা যায়, মঙ্গলবার বেলা আড়াইটার দিকে আলমডাঙ্গার উদয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। কিন্তু এর আগে বেলা ১টার দিকে রাজিব হোসেন (১২) ফলাফল জানতে স্কুলে যায়।

সহপাঠীদের কাছ থেকে জানতে পারে সে ফেল করেছে। বিষয়টি শিক্ষকদের কাছে যাচাই না করেই বিদ্যালয় থেকে বেরিয়ে যায় রাজিব। বেলা আড়াইটার দিকে স্কুলে ফল ঘোষণা হলে দেখা যায় রাজিব পাস করেছে। কিন্তু তখন তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। বুধবার রাতে গ্রামের পার্শ্ববর্তী মাঠের একটি বাঁশবাগানে ঝুলন্ত অবস্থায় দেখা যায় রাজিবকে। পরে আলমডাঙ্গা থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

কাঁটাভাঙ্গা গ্রামের মাঠের একটি বাঁশবাগান থেকে বুধবার রাতে পুলিশ তার লাশ উদ্ধার করে। রাজিব হোসেন কাঁটাভাঙ্গা গ্রামের জামাল হোসেনের ছেলে এবং পার্শ্ববর্তী উদয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ছিলেন।

আলমডাঙ্গা থানার ওসি আশিকুর রহমান বলেন ‘এঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। সিমটম দেখে মনে হয়েছে রাজিব গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তাছাড়া পরিবারের পক্ষে কোনো অভিযোগ না থাকায় বুধবার রাতেই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment