সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৫১ অপরাহ্ন

আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সিঙ্গেল সোসাইটির সভাপতি পরান, সম্পাদক হিমেল

  • আপডেট টাইম রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১, ১১.৩৭ পিএম
আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সিঙ্গেল সোসাইটির সভাপতি পরান, সম্পাদক হিমেল

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ “দুনিয়ার সিঙ্গেল, এক হও এক হও” স্লোগানকে ধারণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সিঙ্গেল সোসাইটির নতুন কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) গঠিত কমিটিতে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাইনউদ্দিন পরানকে সভাপতি এবং একই শিক্ষাবর্ষের আবু সুফিয়ান হিমেলকে সাধারণ সম্পাদক করে ৯৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন মোঃ হোসাইন খান, দিদারুল ইসলাম সরকার, ফাহাদ হোসেন ও রাজিত হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে আছেন নীল রঞ্জন, মেহেদী হাসান মুরাদ, ফরহাদ হোসেন ও মোস্তাফিজুর রহমান সুমন, সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন ইসতিয়াক আহমেদ রিফাত, নাজমুল আলম বাঁধন ও রক্তিম ওহাব।

বিভিন্ন মজার মজার পদবিসহ ৯৩ সদস্যবিশিষ্ট এ কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রাখা হয়েছে বিভিন্ন শিক্ষাবর্ষের ১৫ জনকে। এছাড়া প্রেমঘটিত কর্মকাণ্ডে যুক্ত থাকার দায়ে কমিটিতে আজীবন নিষিদ্ধ করা হয়েছে ১৫ জনকে।

কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন সদ্যবিদায়ী কমিটির সভাপতি জুবায়ের হোসেনসহ ২০১৬-১৭ সেশনের জাহিদুল ইসলাম, মিকাইল হোসেন পিকু, শেখর সরকার, সোনিয়া আক্তার, সানোয়ার হোসেন, ওবায়দুল হক ও রনি সরকার।

কমিটির নবনির্বাচিত সভাপতি মাইনউদ্দিন পরান বলেন, “আজন্ম সিঙ্গেল হিসেবে যোগ্য প্রার্থী হিসেবেই আমাকে সভাপতি নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমরা সিঙ্গেল আছি হ্যাপি আছি, কোন প্যারা নাই চিল! মিঙ্গেলদের ধরে ধরে সিঙ্গেল করা এবং সিঙ্গেলদের স্বার্থ সমুন্নত রাখতে ও তাদের ন্যায্য অধিকার আদায়ে আমরা কাজ করে যাবো।”

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today