আন্দোলনের মধ্য দিয়ে নতুন বছর শুরু করল হাবিপ্রবি

আন্দোলনের মধ্য দিয়ে নতুন বছর শুরু করল হাবিপ্রবি

তানভির আহমেদ,হাবিপ্রবি প্রতিনিধি


হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) রিজেন্ট বোর্ড কর্তৃক গঠিত সহকারী প্রশাসনিক কর্মকর্তাদের পর্যায়োন্নয়ন নীতিমালার বিষয়ে কমিটির সুপারিশ বাস্তবায়নে ‘কলম বিরতি’ সহ ‘অবস্থান কর্মসূচিতে’ প্রশাসনিক কর্মকর্তারা।

‘সহকারী প্রশাসনিক কর্মকর্তা’ র ব্যানারে আজ(১ জানুয়ারি) বেলা ১১টা থেকে প্রশাসনিক ভবনের সামনে এ অবস্থান কর্মসূচি শুরু করেন তারা।

আন্দোলনে অংশ নেওয়া মামুন রশিদ দ্য ক্যাম্পাস টুডেকে জানান, “মাননীয় ভিসি স্যার সহ রিজেন্ট বোর্ডের বিজ্ঞ সদস্যবৃন্দ কর্তৃক গঠিত কমিটি সহকারী প্রশাসনিক কর্মকর্তাদের দুই ধাপে পদন্নোতির সুপারিশ করেন।

পরে একধাপে পদন্নোতির কথা জানালেও অজানা কারনে এখন পর্যন্ত কোন পদন্নোতির ব্যবস্থা করা হয়নি এবং কমিটির সেই সুপারিশ বাস্তবায়নও অন্ধকারের মদ্ধ্যে। অনান্য বিশ্ববিদ্যালয়েও পদন্নোতির এ সুযোগ থাকলেও এখানে তা বাস্তবায়ন করা হচ্ছেনা। নিরুপায় হয়ে তাই আমরা আন্দোলনে নেমেছি। দাবী আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো আমরা”

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডা. মুহাম্মদ ফজলুল হক কে ফোন দিয়ে পাওয়া যায়নি, বিধায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *