আন্দোলনে যাচ্ছে রাবি: ‘লবণ ছাড়া তরকারি আর সাকিব ছাড়া বাংলাদেশ ক্রিকেট’

রাবি টুডেঃ “লবণ ছাড়া তরকারি আর সাকিব ছাড়া বাংলাদেশ ক্রিকেট” এই স্লোগান দিয়ে বুধবার (৩০ অক্টোবর) মাঠে নামছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীরা।

বুধবার (৩০ অক্টোবর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে এই প্রতিবাদী প্ল্যাকার্ড হাতে নিয়ে মাঠে নামবে বলে জানা গেছে।

আন্দোলনে ডাক দেয়া বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী মোর্শেদ আলম বলেন, “লবণ ছাড়া তরকারি আর সাকিব ছাড়া বাংলাদেশ ক্রিকেট”। সাকিবকে নিয়ে ষড়যন্ত্র করা হয়েছে আমরা এর প্রতিবাদে আগামীকাল (বুধবার) মাঠে নামবো। বাংলাদেশ ক্রিকেটকে রক্ষা করতে আন্দোলনে থাকার জন্য আমি সকল শিক্ষক-শিক্ষার্থীদের আহ্বান জানাচ্ছি

এ ব্যাপারে মোরশেদ আলম নামে এক শিক্ষার্থী বলেন, “সাকিব শুধু বাংলাদেশের জন্যই নয় সাকিব পুরো পৃথিবীর জন্য একটি নক্ষত্রের মতো। তাই সাকিবের বিরুদ্ধে আইসিসির এই হঠকারীতাপূর্ন সিদ্ধান্তের প্রতিবাদে আমরা আগামীকাল (বুধবার) সকাল ১০ টায় মেইনগেটে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা মিলে প্রতিবাদ করবো।”

উল্লেখ্য, সাকিব আল হাসানকে ২ বছরের জন্য নিষিদ্ধ করা হলেও তার এক বছরের সাজা স্থগিত করা হয়েছে। ভবিষ্যতে এমন কর্মকাণ্ডে যুক্ত না হলে ২০২০ সালের ২৯ অক্টোবর থেকে মাঠে ফিরতে পারবেন তিনি।

দ্য ক্যাম্পাস টুডে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment