আবরার ফাহাদের স্মরণে কুষ্টিয়ায় দোয়া মাহফিল

আবরার ফাহাদের স্মরণে কুষ্টিয়ায় দোয়া মাহফিল

সারাদেশ টুডে: বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার আবরারের মায়ের সঙ্গে দেখা করতে তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায় যায় বুয়েটের শিক্ষার্থীরা। দুপুরে তারা আবরারের পরিবারের সঙ্গে একসঙ্গে খাবার খান। এর আগে জুম্মার নামাজের পর মসজিদে আবরার ফাহাদের জন্য দোয়া করা হয়। এসব নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘বুয়েটিয়ান’ পেজে একটি পোস্ট দেয়া হয়েছে।

ফেসবুকের বুয়েটিয়ান পেজে লিখেছেন, “অনেকদিন হচ্ছে, সন্তান হারানোর শোকে আমাদের মা ঠিকমত খেতে পারছেন না। আজ কুষ্টিয়ায় আমাদের প্রিয় বন্ধু-ভাই আবরারের গ্রামের বাড়িতে আমাদের প্রিয় দুঃখিনী মাকে নিয়ে একসাথে দুপুরের খাবার খেলাম। জানি, আমরা কেউই আবরারকে ফিরিয়ে দিতে পারবো না, পারবো না প্রিয় মায়ের সন্তান হারানোর দুঃখ ভুলিয়ে দিতে। কিন্তু আমরা সবাই সব সময় আবরার হয়ে থাকতে চাই আমাদের মায়ের সাথে।”

আবরার বুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭ তম ব্যাচ) শিক্ষার্থী ছিলেন। গত ৬ অক্টোবর দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলে ছাত্রলীগের নেতা-কর্মীরা তাকে পিটিয়ে হত্যা করে। হত্যাকাণ্ডের ঘটনায় তার বাবা বরকত উল্লাহ বাদী হয়ে ১৯ জনের বিরুদ্ধে মামলা করেন।

দ্য ক্যাম্পাস টুডে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *