আবরার হত্যা: জড়িতদের ফাঁসি চেয়ে বশেমুরবিপ্রবিতে মানববন্ধন

আবরার হত্যা: জড়িতদের ফাঁসি চেয়ে বশেমুরবিপ্রবিতে মানববন্ধন

বশেমুরবিপ্রবি টুডেঃ বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ ও খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থীরা।

বুধবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে সাধারণ শিক্ষার্থীর ব্যানারে অনুষ্ঠিত এ মানববন্ধনে শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।



আবরারের এ হত্যাকান্ড আমরা সাধারণ শিক্ষার্থীরা কখনোই মেনে নিতে পারি না, এ হত্যাকাণ্ডে জড়িত সকলের সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই।



অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা আবরার হত্যার সুষ্ঠু তদন্ত এবং দ্রুত খুনিদের সর্বোচ শাস্তি নিশ্চিতের দাবি জানান

মানবন্ধনে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা জানান, দেশের সব থেকে মেধাবী শিক্ষার্থীরাই ভর্তি হন বুয়েটের মতো শিক্ষা প্রতিষ্ঠানে আর সেখানেও যদি নিজের বাক স্বাধীনতা প্রকাশের জন্য কাউকে খুন হতে হয়, তাহলে দেশ কোন দিকে যাচ্ছে।

বক্তারা আরও বলেন, আবরারের এ হত্যাকান্ড আমরা সাধারণ শিক্ষার্থীরা কখনোই মেনে নিতে পারি না, এ হত্যাকাণ্ডে জড়িত সকলের সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই।

প্রসঙ্গত, গত ৭ সেপ্টেম্বর রাত ৩ টার দিকে বুয়েটের শেরে বাংলা হল থেকে আবরারের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ফাহাদ বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি শেরেবাংলা হলের ১০১১ নম্বর রুমে থাকতেন। কুষ্টিয়া কুমারখালী উপজেলার রায়ডাঙ্গা গ্রামের বরকত উল্লাহ ছেলে ফাহাদ বাড়ি থেকে রবিবারই হলে ফেরেন।

দ্য ক্যাম্পাস টুডে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *