আমরা পবিত্র ভালেবাসার বিরুদ্ধে নয়, স্বার্থান্বেষী প্রেমের বিরুদ্ধে: শেকৃবি সিঙ্গেল স্কোয়াড

আমরা পবিত্র ভালেবাসার বিরুদ্ধে নয়, স্বার্থান্বেষী প্রেমের বিরুদ্ধে: শেকৃবি সিঙ্গেল স্কোয়াড

মাজেদুল ইসলাম, শেকৃবি প্রতিনিধি: দুটি মনের মেলবন্ধনের সমন্বয়ে তৈরি ভালোবাসাকে স্মরণীয় বরণীয় করতে প্রতিবছরের ন্যায় আজকেও ( ১৪ ই ফেব্রুয়ারি) ভালবাসা দিবসটি বাংলাদেশ তথা সারাবিশ্বে পালিত হচ্ছে।তবে বিশ্ববিদ্যালয় গুলোতে কিছু তরুণ তরুণীদের হৃদয় ক্ষেত্রে যেমন ভালোবাসার পুষ্প প্রস্ফুটিত হয় তেমনি অনেক তরুণ তরুণী তাদের কাঙ্ক্ষিত মনের মানুষ না পেয়ে হয়তো সিঙ্গেল থেকে যায় নয়তো বুকভরা হাহাকার নিয়ে মিঙ্গেলদের দোষারোপ করা শুরু করে।

তবে বর্তমান সময়ে ভালোবাসার নামে অবাধ যৌনতা ভালোবাসা দিবসকে অনেকটাই প্রশ্নবিদ্ধ করে তুলছে।আজ বিশ্ববিদ্যালয় গুলোতে প্রকৃত ভালোবাসার চেয়ে শারীরিক সম্পর্কের ছড়াছড়িই দৃশ্যমান।

ভালোবাসার নামে এসব অনৈতিক সম্পর্কের প্রতিবাদে প্রতিবারের মতো এবারও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সিঙ্গেল স্কোয়াডের সদস্যরা বিশ্ব ভালোবাসা দিবসে ভিন্নধর্মী কাজের মাধ্যমে দিনটিকে উৎযাপন করেছে। আজ ১৪ ই ফেব্রুয়ারী (রবিবার) বিকেল চারটায় তারা বিভিন্ন স্লোগান তুলে ক্যাম্পাস প্রদক্ষিণ করে এবং রাস্তায় খেটে খাওয়া মানুষের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করে।

এ বিষয়ে শেকৃবি সিঙ্গেল স্কোয়াডের সভাপতি আশিক আল মাহবুব বলেন- আমরা শেকৃবি সিঙ্গেল স্কোয়াড কখনোই পবিত্র ভালোবাসার বিরুদ্ধে না। এ পৃথিবীর সকল স্বার্থান্বেষী ভালোবাসার বিরুদ্ধে আমাদের জোড়ালো অবস্থান। আমরা স্বাধীনতায় বিশ্বাসী, প্যারাময় সো কল্ড প্রেম থেকে অব্যাহতি নিয়ে স্বাধীনতা প্রিয় সকল মানুষকে আমাদের স্কোয়াডে স্বাগত জানাই।

সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ সোলায়মান বলেন-প্রতিবছরের মতো এবারও শেকৃবি প্রাঙ্গণে মিঙ্গেলদের অনৈতিক কর্মকাণ্ড রুখতে শেকৃবি সিঙ্গেল স্কোয়াড সজাগ আছে এবং বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে৷ সেই সাথে সকল সিঙ্গেল ভাই ব্রাদাররা যেন নিজেদেরকে এসব অপকর্ম তথা স্বার্থান্বেষী প্রেম-ভালোবাসা থেকে বিরত রাখতে পারে এটাই আমাদের লক্ষ্য৷

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *