আমরা প্রেমের বিরুদ্ধে নই পুঁজিবাদী প্রেমের বিরুদ্ধে : কুবি সিঙ্গেল সোসাইটি

কুবি প্রতিনিধি


“কেউ পাবে কেউ পাবেনা তা হবেনা তা হবেনা” এমন সব প্রেম বিরোধী স্লোগান দিয়ে মিছিল ও বিক্ষোভ সমাবেশ করে বিশ্ব ভালোবাসা দিবস পালন করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সিঙ্গেল সোসাইটি।

আজ( রবিবার) তারিখে বিশ্ব ভালোবাসা দিবসে দুপুর ১২ টায় প্রেম বিরোধী মিছিল বের করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সিঙ্গেল সোসাইটি। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের মুক্ত মঞ্চ থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকা ঘুরে আবার ক্যাম্পাস গেইটের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে বক্তব্য রাখেন সিঙ্গেল সোসাইটির নেতৃবৃন্দ।

সিঙ্গেল সোসাইটির শহর শাখার সভাপতি আলামিন বলেন, ” আমরা সিঙ্গেল সোসাইটি প্রেম ভালোবাসা এসবের বিরুদ্ধে নয় কিন্তু আমরা বিবাহ বহির্ভূত প্রেমের বিরুদ্ধে। এসব অসামাজিক কার্যকলাপ চলবেনা। প্রেম হবে বিবাহিত প্রেম। দরকার হলে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে গন বিবাহের আয়োজন খরা হবে তাও অসামাজিক কার্যকলাপ চলতে দেওয়া হবে না।”

সিঙ্গেল সোসাইটির সভাপতি অনিক বলেন, ” আজ সুন্দরবন দিবস তাই আমরা সুন্দর বনের বাঘের সাথে মিল রেখেই সিঙ্গেল সোসাইটির এই বছর টি শার্ট হলুদ বানানো হয়েছে। আমরা প্রেমের বিরুদ্ধে নই পুঁজিবাদী প্রেমের বিরুদ্ধে। এই বিশ্ব ভালোবাসা দিবসে রেস্টুরেন্টে গুলো কাপলদের নিয়ে যে ৫০% ৬০% ডিসকাউন্ট দিচ্ছে এগুলো বৈষম্য সৃষ্টি করছে। তাই আমরা এই ভালোবাসা দিবস মানিনা। আমরা বিবাহিত প্রেমের মাধ্যমে পারিবারিক মর্যাদা দিতে চায়।

বক্তৃতা শেষে কেক কাটার মাধ্যমে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সিঙ্গেল সোসাইটি তাদের আজকের কার্যক্রম শেষ করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment