সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন

ইডেন কলেজে ফের দলীয় কর্মীকে মারধর করল ছাত্রলীগ নেত্রী

  • আপডেট টাইম সোমবার, ১১ নভেম্বর, ২০১৯, ২.২০ পিএম

সারাদেশ টুডে: ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়কসহ কয়েকজন মিলে সুস্মিতা বাড়ৈ নামের ছাত্রলীগের এক কর্মীকে মারধর করেছেন। আহত সুস্মিতা রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার সকালে এ ঘটনা ঘটে। মারধরের শিকার সুস্মিতা বাড়ৈ ইডেন কলেজের ২০১৪-১৫ সেশনের সমাজবিজ্ঞান বিভাগের ছাত্রী।

বিজ্ঞাপন

জানা যায়, হলের সিটবাণিজ্য নিয়ে সোমবার সকালে শাখা ছাত্রলীগের কয়েকজন যুগ্ম আহ্বায়ক মিলে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ছাত্রীনিবাসের ছাত্রলীগের সদস্য সুস্মিতা বাড়ৈর ওপর হামলা করেন। হামলায় নেতৃত্ব দেন শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জান্নাত আরা জান্নাত, রিভা আক্তার, পাপিয়া আক্তার প্রিয়া, পাপিয়া রায়, বীথি আক্তার, জারিন পূর্ণি ও ইতি আক্তার।

শিক্ষার্থীরা জানান, বেশ কয়েক দিন ধরে কলেজে ছাত্রলীগের সদস্যরা চেষ্টা করছেন হলের পলিটিক্যাল রুম তাদের নিয়ন্ত্রণে নিতে। অন্যদিকে যুগ্ম আহ্বায়করা চেষ্টা করছেন তাদের নিয়ন্ত্রণে রাখার জন্য। প্রথম বর্ষে যারা ভর্তি হবেন, সেই শিক্ষার্থীদের টাকার বিনিময়ে হলে তুলে সিটবাণিজ্য কেন্দ্র করে এসব সংঘর্ষ হচ্ছে। হলে সিটবাণিজ্যের পুরোটা নিয়ন্ত্রণ করে শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়করা।

বিজ্ঞাপন

এ বিষয়ে ইডেন কলেজ শাখার কয়েকজন যুগ্ম আহ্বায়ক ও কলেজের অধ্যক্ষ অধ্যাপক শামসুন্নাহারকে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

দ্য ক্যাম্পাস টুডে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today