ইবিতে ছাত্রমৈত্রীর ৩৯তম প্রতিষ্ঠা বর্ষিকী পালন

ইবি টুডেঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রমৈত্রীর ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষ্যে দুই দিনব্যাপী কর্মসূচী পালন করেছে ছাত্রমৈত্রীর নেতাকর্মীরা।

শুক্রবার ও শনিবার মঙ্গলপ্রদীপ প্রজ্বলন, ১মিনিট নিরবতা পালন, র‍্যালী, কেক কাটা, আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচী পালন করেছে তারা।

দলীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৬ ডিসেম্বর) দিনের প্রথম প্রহরে (১২টা ১ মিনিটে) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলনের মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের কর্মসূচী শুরু করে নেতাকর্মীরা। এরপরে ১মিনিট নিরাবতা পালন করে তারা।

কর্মসূচীর অংশ হিসেবে শনিবার (৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় ছাত্রমৈত্রীর দলীয় টেন্ট থেকে আনন্দ র‍্যালি বের হয়। র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে মিলিত হয়। পরে সেখানে ৩৯তম প্রতিষ্ঠাবার্ষীকী উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় শাখা ছাত্রমৈত্রীর সভাপতি আব্দুর রউফ, সহ-সভাপতি আখতার হোসেন আজাদ, শামিমুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, সাংগঠনিক সম্পাদক মোজাহিদুল ইসলাম মোরশেদ, দপ্তর সম্পাদক আশিকুর রহমানসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment