ইবিতে ছুটি বৃদ্ধি আগামী ৩১ আগস্ট পর্যন্ত

ইবিতে ছুটি বৃদ্ধি আগামী ৩১ আগস্ট পর্যন্ত

ইবি প্রতিনিধি


মহামারি করোনা ভাইরাস এখনো অনিয়ন্ত্রিত ৷ এই প্রাদুর্ভাবের ফলে শিক্ষা কার্যক্রম অনেকাংশেই বন্ধ ৷ তৃতীয় দফা ছুটির শেষে তাই ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অফিসসমূহের ছুটি চতুর্থ দফায় আগামী ৩১ আগস্ট পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। তবে এ সময় সীমিত আকারে বিভাগীয় ও প্রশাসনিক জরুরী সেবাসমূহ চালু থাকবে।

বৃহস্পতিবার (৬ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘করোনা ভাইরাসের সংক্রমণ পরিস্থিতির উন্নতি না হওয়ায় সরকারি সাধারণ ছুটির মেয়াদ ধারাবাহিকভাবে বৃদ্ধির সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে এবং শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক প্রেরিত চিঠির প্রেক্ষিতে ৬ আগস্টের পরিবর্তে আগামী ৩১ আগস্ট পর্যন্ত অফিসসমূহের ছুটি বৃদ্ধি করা হয়েছে।’
এছাড়াও ক্লাস, পরীক্ষা এবং আবাসিক হলসমূহ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে। তবে অনলাইন ক্লাস কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়া বিভাগীয় ও প্রশাসনিক অতি জরুরী এবং অত্যাবশ্যকীয় কার্যক্রম সীমিত আকারে চালু থাকবে।

উল্লেখ্য, এ সময় মেডিকেলসহ জরুরী সেবাসমূহ যথারীতি চালু থাকবে এবং নিরাপত্তা কর্মীদের স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক দায়িত্ব পালন করতে হবে। করোনা পরিস্থিতি সংক্রান্ত যেকোন প্রয়োজনে ‘ইবি করোনা প্রতিরোধ সেল’ এর সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
fb-share-icon
Tweet

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *