ইবি খোলা কাগজ এগারজনের নেতৃত্বে তহমিনা-সোহান

ইবি টুডেঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে দৈনিক খোলা কাগজের পাঠক ফোরাম এগারজন’র ২০১৯-২০ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে বাংলা বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের তহমিনা খাতুনকে সভাপতি ও একই বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের ইমানুল সোহানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

সোমবার (০২ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্বরে নতুন কমিটির নাম ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা ইরফান মাহমুদ রানা।

কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন, সহ-সভাপতি বাংলা বিভাগের বর্ণা রানী দাস ও অনি আতিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আরবী ভাষা ও সাহিত্য বিভাগের সিয়াম আহমেদ, সাংগঠনিক সম্পাদক আল ফিকৃহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের নিশাত সরকার বাঁধন, শিক্ষা সম্পাদক বাংলা বিভাগের আশরাফিয়া তাসনিম, কোষাধ্যক্ষ লোক প্রশাসন বিভাগের সামিয়া সিগ্ধা, দপ্তর সম্পাদক ইংরেজি বিভাগের শামীম আহমেদ শুভ, প্রচার সম্পাদক আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের শাহরিয়ার হক শুভ, ক্রিড়া সম্পাদক লোক প্রশাসন বিভাগের সোহানুর রহমান সান, সাহিত্য বিষয়ক সম্পাদক সমাজকল্যাণ বিভাগের ফারজানা ইসলাম তনু, প্রকাশনা সম্পাদক আল ফিকৃহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের মো: আসিফ মাহমুদ এবং বিজ্ঞান বিষয়ক সম্পাদক হিসেবে অর্ণবী মনোনীত হয়েছেন।

সাধারণ সম্পাদক ইমানুল সোহান বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের লেখালেখি চর্চার একটি প্লাটফর্ম দৈনিক খোলা কাগজের এগারজন। আমাদের প্রচেষ্টা থাকবে নতুনদের লেখালেখির প্রতি আগ্রহী করে তোলা। আশা করি, এগারজন’র চেষ্টার প্রতিফলন শত শিক্ষার্থীর মধ্যে ছড়িয়ে যাবে।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment