সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন

ইবি থিয়েটারের নেতৃত্বে অনি-এনামুল

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯, ৬.০৮ পিএম

ইবি টুডেঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ঐতিহ্যবাহী নাট্য সংগঠন ‘বিশ্ববিদ্যালয় থিয়েটার’র নতুন কমিটি গঠন করা হয়েছে। বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অনি আতিকুর রহমানকে সভাপতি ও এনামুল হককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। উক্ত কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

মঙ্গলবার দুপুরে থিয়েটারের উপদেষ্টা ও সদ্যসাবেক সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেসবার্তায় এ তথ্য জানানো হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি তারিকুল ইসলাম, আব্দুর রউফ, রুমি নোমান, রায়হান বাদশাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুজ্জামান সাগর, তন্ময় সেন, সাংগঠনিক সম্পাদক নিশাত আনজুম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান মেজবাহ, হাসিবুল হৃদয়, অর্থ সম্পাদক আব্দুল মমিন নাহিদ, সহ-অর্থ সম্পাদক রেজওয়ান আহম্মেদ, ফারহা শারমিন, প্রচার সম্পাদক মুঈদ হাসান, সহ-প্রচার সম্পাদক ফাহিম ফয়সাল, তাজনিয়া লাবণ্য, দপ্তর সম্পাদক কৌশিক আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জান্নাতুল নাঈমা মুনা।

এছাড়াও কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন রুমন, মোসাদ্দক, সুজন, সাইফ, শিমু, ইমরান, পিয়াস, ইশতিয়াক, লাবণ্য, কুলছুম, আদনান, ইরানী, জয় ও রাকিব।

উল্লেখ্য, ১৯৯১ সালের ১০ অক্টোবর ইসলামী বিশ্ববিদ্যাল ক্যাম্পাসে বর্তমান সময়ের জনপ্রিয় সিনেমা ও নাট্য পরিচালক শিহাব শাহিনের হাত ধরে প্রতিষ্ঠিত হয় ‘বিশ্ববিদ্যালয় থিয়েটার’।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today

নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

This will close in 5 seconds