মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন

ইবি সহায়ক কর্মচারী সমিতির সভাপতি লিংকন, সম্পাদক জনি

  • আপডেট টাইম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯, ৮.০২ পিএম

ইবি টুডেঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সহায়ক কর্মচারী সমিতির কার্যনির্বাহী নির্বাচন-২০২০ সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে আব্রাহাম লিংকন এবং সাধারণ সম্পাদক হিসেবে জাহাঙ্গীর আলম জনি নির্বাচিত হয়েছেন।

রবিবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তা ক্লাবে (মমতাজ ভবন) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত রিবতিহীনভাবে ভোট গ্রহণ চলে। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব শাখার উপ-হিসাব পরিচালক মো: আব্দুল মান্নান।

বিজ্ঞাপন

নির্বাচন কমিশন সূত্রে, এবছর মোট ১৩টি পদের বিপরীতে ২৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ১৩২ জন। ১২৭ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহণ শেষে বিকেল সাড়ে ৩টার দিকে ফলাফল ঘোষণা করা হয়। ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মো: আব্দুল মান্নান।

ফলাফলে ১৩টি পদের মধ্যে আব্রাহাম লিংকন ৭৩ ভোট পেয়ে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে জাহাঙ্গীর আলম জনি ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি পদে ফরিদা পারভীন, সহ-সাধারণ সম্পাদক মো: মহসিন আলম, কোষাধ্যক্ষ মো: আশফাকুর জামান লিটন, সাংগঠনিক সম্পাদক মো: রয়েল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক মো: হাবিবুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: মোজাফ্ফর হোসেন, ধর্মীয় ও সমাজকল্যাণ সম্পাদক মো: আসলাম হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মমতাজ পারভীন এবং নির্বাহী সদস্য কাউছার আহমেদ, আশরাফুল ইসলাম ও অছিয়ত খান।

প্রধান নির্বাচন কমিশনার মোঃ আব্দুল মান্নান বলেন,‘ অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বী ছিল কিন্তু প্রতিহিংসা ছিল না। নির্বাচনে সকল মহলের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today