বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন

সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে নৌকায় ভোট চাইলেন ইউপি চেয়ারম্যান নাদিম

  • আপডেট টাইম বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০, ৯.০১ পিএম
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন ইউপি চেয়ারম্যান নাদিম

আগামী ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন নরসিংদীর শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান নাদিম সরকার। সোমবার ইউনিয়ন পরিষদের নিজ কার্যালয়ে এসব কথা জানান তিনি ।

নাদিম সরকার গত ২০১৬ সালে ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হন। তারপর থেকে শুরু হয় ইউনিয়নের উন্নয়নমূলক কার্যক্রম। তিনি করোনা কালীন সময়ে জনসচেতনতা সৃষ্টি সহ গরীব, অসহায় মানুষের মাঝে চাল, ডাল, কাপড় সহ নানা পণ্য সামগ্রী তুলে দেন। প্রতিবছর ইউনিয়নের পূজা মণ্ডপে বৈদ্যুতিক পাখা বিতরণ করেন। রাস্তা-ঘাট উন্নয়নসহ সরকারি কর্মসূচি বাস্তবায়নে তৎপর ছিলেন এই চেয়ারম্যান, গ্রাম্য শালিস নিরপেক্ষভাবে সমস্যা নিরসনে কাজ করে আসছেন তিনি।

বিজ্ঞাপন

এক প্রশ্নের জবাবে, ইউনিয়নের চেয়ারম্যান নাদিম সরকার বলেন, ‘আমার পক্ষে যতটুকু সম্ভব বিগত জনগণের সেবা করে আসছি ধারাবাহিক ভাবে ভবিষ্যতেও জনগণের পাশে থাকবো, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাবো”

জানা যায়, এই ইউপি চেয়ারম্যানের জনপ্রিয়তা বেশি থাকার কারণে প্রতিহিংসার বশীভূত হয়ে কিছু কুচক্রী মহল নাদিম সরকারের বিরুদ্ধে কুৎসা রটনা করে যা স্থানীয় জনগণ প্রতিবাদও নিন্দা জানান, জয়নগনর বাসীর একাধিক ব্যক্তির সাথে কথা বলে যানা যায়, নাদিম সরকারকেই তারা আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে জয়ী দেখতে চান ।

বিজ্ঞাপন

উল্লেখ্য, উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য জয়নগর ইউনিয়নের সাবেক সভাপতি আনছর আলী প্রধান সরকারের সুযোগ্য নাতি, বাংলাদেশ শ্রেষ্ঠ চেয়ারম্যান স্বর্ণপদকপ্রাপ্ত যিনি একাধারে প্রায় ১৯ বছর চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। সাবেক জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরি বর্তমান জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান নাদিম সরকার।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today