বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:০২ পূর্বাহ্ন

এক দফা এক দাবি এ্যাপিয়ার্ড চাই, এ্যাপিয়ার্ড চাই

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০, ৯.৪৮ পিএম
এক দফা এক দাবি এ্যাপিয়ার্ড চাই, এ্যাপিয়ার্ড চাই

মাজেদুল ইসলাম, শেকৃবি প্রতিনিধি: এ্যাপিয়ার্ড সনদের দাবীতে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন চত্বরে আজ সকাল ১০ টায় অবস্থান কর্মসূচি গ্রহণ করে বিশ্ববিদ্যালয়টির ৭৫ ব্যাচের শিক্ষার্থীরা।

দেশ যখন করোনার থাবায় স্থবির, বাংলাদেশ সরকারী কর্মকমিশন ৪৩ তম বিসিএস সার্কুলার জারি করায় অনেকটাই সন্দিহান হয়ে পড়েছে অনার্স শেষ বর্ষের চলমান সেমিস্টারের পরীক্ষা না হওয়ায়।

বিজ্ঞাপন

বিসিএস পরীক্ষা দিতে না পারলে বর্তমান বাংলাদেশের শিক্ষার্থী ও অভিভাবকদের কাছে সোনার হরিণ খ্যাত বিসিএস ক্যাডার অধরাই থেকে যাবে। এমতাবস্থায়, একটাই সুযোগ এ্যাপিয়ার্ড সনদের ব্যবস্থা করা। এ্যাপিয়ার্ড সনদ ইচ্ছুক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা প্রশাসনিক ভবনের চত্বরে -“এক দফা এক দাবী এ্যাপিয়ার্ড চাই, এ্যাপিয়ার্ড চাই”, “পরীক্ষা নিয়ে টালবাহানা, চলবে না চলবে না”, “হাটবাজারে মানুষের ঢল, ফাঁকা কেন এক্সাম হল”, “স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা চাই,পরীক্ষা চাই.”

এমন স্লোগানে ক্যাম্পাস মুখরিত করে অতিসত্ত্বর এ্যাপিয়ার্ড সনদের ব্যবস্থা করতে জোর দাবী জানায়।

বিজ্ঞাপন

এ বিষয়ে শেকৃবির ছাত্র পরামর্শক প্রফেসর ড.মিজানুর রহমান দ্য ক্যাম্পাস টুডেকে বলেন, “বিশ্ববিদ্যালয় প্রশাসন অবশ্যই শিক্ষার্থীদের সুন্দর ভবিষ্যতের কথা চিন্তা করে এ্যাপিয়ার্ড সনদের ব্যবস্হা করার বিষয়ে সদয় হবেন।তবে মাননীয় উপাচার্য মহোদয়ের করোনা জনিত অসুস্থতার দরুন আমরা কোন সিদ্ধান্তে উপনীত হতে পারিনি। আজকে আলোচনা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অনিবার্য কারণ বশত তা বন্ধ ঘোষণা করা হয়।তবে খুব শীঘ্রই আলোচনা সাপেক্ষে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ শিক্ষার্থীবান্ধব সিদ্ধান্তে উপনীত হবে।”

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today