রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৪১ অপরাহ্ন

কম্বল বিতরণের মাধ্যমে ‘শীত উৎসব-২০২১’ উদযাপন করলো আইএসডি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১, ৪.৫৪ পিএম
কম্বল বিতরণের মাধ্যমে 'শীত উৎসব -২০২১' উদযাপন করলো আইএসডি

ক্যাম্পাস টুডে ডেস্ক: শিক্ষা ও সমাজকল্যাণ মূলক সংগঠন ইনিশিয়েটিভ ফর সাসটেইনেবল ডেভেলপমেন্ট সোসাইটি – (আই এস ডি) এর উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে “শীত উৎসব -২০২১” উদযাপন করেন ।

পেশাজীবী ও শিক্ষার্থীদের সংগঠন আই এস ডি – প্রতি বছরের ন্যায় এ বছরও তাদের নিয়মিত প্রোগ্রাম ‘শীত উৎসব -২০২১” অনুষ্ঠিত হয়েছে নারায়ণগঞ্জ বন্দর থারার শান্তিনগর আশ্রয়বাসীর মাঝে। প্রায় ৮০ জন সুবিধাবঞ্চিত মানুষের মাঝে উন্নতমানের কম্বল বিতরণ করা হয়। তাদের সাথে কথা বলে জানা যায় তারা ভাল মানের কম্বল পেয়ে খুব খুশি।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ খোরশেদ আলম নোভেল, সহ প্রতিষ্ঠাতা আ.ফ.ম মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক ওয়ালি উল্লাহ, অর্থ সম্পাদক নাইম হোসেন ফরহাদ সহ কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা। উল্লেখ্য যে ISD সংগঠনটি শিক্ষা ও মানবতার সেবায় ২০১৫ সাল থেকে কাজ করে যাচ্ছে।

এই অনুষ্ঠানটি প্রতি বছর সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে করা হয় বিশেষত বাচ্চাদের নিয়ে।এবছরও ৫টি স্থানে প্রায় ১০০০ (এক হাজার) সুবিধাবঞ্চিত বাচ্চা ও মানুষের মাঝে শীতের পোশাক ও কম্বল পৌঁছে দিতে সংগঠনটি কাজ করে যাচ্ছে।

বিজ্ঞাপন

এছাড়াও বিশেষ দিন গুলোতে বাচ্চাদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়। সেচ্ছাসেবীদের মধ্যে উপস্থিত ছিলেন ফিরোজ ,আফসার, শাহাদাত, সৈকত, সামিয়া, তাওহিদ, নাজমুল, রাসেল সহ অন্যান্যরা

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today