করোনাকাল: লকডাউনের মধ্যে ধুমধাম করে সরকারি কর্মকর্তার বিয়ে

করোনাকাল: লকডাউনের মধ্যে ধুমধাম করে সরকারি কর্মকর্তার বিয়ে

ক্যাম্পাস টুডে ডেস্ক


করোনাভাইরাসে দেশ লকডাউন থাকা অবস্থায় নারায়ণগঞ্জে ধুমধাম করে বিয়ে করলেন একজন সরকারি কর্মকর্তা। মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার গোচাইট গ্রামে করোনায় উদ্ভুত পরিস্থিতিতে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের গোচাইট গ্রামের পিয়ার হোসেনের ছেলে পৌরসভার পরিবার পরিকল্পনা পরিদর্শক শাহীন কবির গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সনমান্দি গ্রামের জামাল উদ্দিনের মেয়ে নাদিয়া আক্তারকে বিয়ে করেন। বরযাত্রায় অংশ নেন প্রায় ৭০ জন। বিয়েবাড়িতে ধুমধাম করে খাওয়াদাওয়া সেরে কাজি ডেকে বিয়ে পড়ানো হয়।

পরে করোনাভাইরাসের এই উদ্ভুত পরিস্থিতিতে বিয়ের আয়োজন করায় বরপক্ষকে অপদস্থ করেন। পরবর্তীতে শাহীন কবির ও তাঁর সঙ্গে অতিথি হয়ে আসা বরযাত্রীরা কনে নাদিয়া আক্তারকে রেখে দ্রুত এলাকা ছেড়ে চলে যান।

করোনায় আক্রান্ত হওয়ার আশঙ্কা করে গোচাইট গ্রামের বাসিন্দা আলী হোসেন বলেন, ‘বিয়েতে নারায়ণগঞ্জ শহরের যেসব মহল্লায় করোনায় আক্রান্ত হয়ে মানুষ মারা গেছে, ওই সব এলাকার আশপাশের কয়েকজন অতিথি অংশ নেন, এ জন্য আমরা চিন্তায় পড়ে ছি।

সরকারি কর্মকর্তা ও বর শাহীন কবির বলেন, ‘ছোট পরিসরে আমি বিয়ের আয়োজন করেছি। বউভাতের আয়োজন বন্ধ রেখেছি। পরিস্থিতি ভালো হলে বউভাতের আয়োজন করব।’

বিয়ের খবর এলাকায় ছড়িয়ে পড়ার পর খবর পেয়ে আজ বুধবার বিকেলে শাহীন কবিরের বাড়িতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইদুল ইসলাম পুলিশ নিয়ে উপস্থিত হন।

ইউএনওর উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যান শাহীন কবির। পরে ইউএনও ওই বাড়িতে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে শাহীন কবিরের ছোট ভাই সোহেল মিয়াকে দশ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সাইদুল ইসলাম বলেন, ‘ সারাদেশ লকডাউনের মধ্যে একজন সরকারি কর্মকর্তা যেভাবে অন্যায় করে বিয়ে করেছেন, তা কল্পনা করা যায় না। এই অন্যায়ের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *