করোনায় ছিন্নমূল ও অসহায় মানুষদের পাশে এইচএসসি-১৫ ব্যাচ

করোনায় ছিন্নমূল ও অসহায় মানুষদের পাশে এইচএসসি-১৫ ব্যাচ

ক্যাম্পাস টুডে ডেস্কঃ করোনায় দেশব্যাপী ছিন্নমূল ও অসহায় মানুষদের পাশে ত্রাণ সামগ্রি নিয়ে দাঁড়িয়েছে সারাদেশের এসএসসি-১৩ ও এইচএসসি-১৫ ব্যাচের শিক্ষার্থীরা।

গত ৪ এপ্রিল থেকে পর্যায়ক্রমে দেশের বিভিন্ন অঞ্চলে এ ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন ১৩/১৫ ব্যাচের প্রতিনিধিরা।তারা দেশের বিভিন্ন জেলায় পথচারী ও পথশিশুদের মাঝে ত্রাণ ও খাবার বিতরণ করেন।এছাড়া দোয়া কামনায় কুরআনুল করিম খতমের আয়োজন করেন।

প্রতিনিধিরা জানান, আমরা স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে বিভিন্ন দূর্যোগে ক্রান্তিকালীন সময়ে ব্যাচের বন্ধুদের নিয়ে খন্ডকালীন ফান্ড গঠন করে সামাজিকভাবে সহযোগিতার পাশেপাশি ব্যাচের বন্ধুদের পরিবারের জন্য যথাসাধ্য পাশে দাঁড়াতে চেষ্টা করি। সে আলোকে বিগতদিনগুলোর মতো এবারও এসএসসি-১৩ এবং এইচএসসি-১৫ ব্যাচের বন্ধুদের সার্বিক সহযোগিতায় দেশের ক্রান্তিকালীন সময়ে মাহে রমজানের এই মাহেন্দ্রক্ষণে দেশ ও জাতির মাগফিরাত কামনায় পবিত্র কুরআনুল কারিম ০৪ বার খতম করাসহ খন্ডকালীন ফান্ড গঠনের মাধ্যমে অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছি। আমাদের সামান্য সহযোগিতায় কিছু মানুষের মুখে হাসি ফুটুক এমনটাই প্রত্যাশা।

১৩/১৫ গ্রুপ এডমিন আরিফুল ইসলাম বলেন, আমাদের সামান্য সহযোগিতায় কিছু মানুষের মুখে হাসি ফুটুক এমনটাই প্রত্যাশা।আমরা চাই ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখতে। আশা করি আমাদের কর্মকাণ্ডে অনুপ্রাণিত হয়ে/ স্বেচ্ছায় সমাজের অন্যান্য সামার্থ্যবান মানুষগুলোও অসহায়দের পাশে দাঁড়াবে।

এছাড়াও আগামী ২৭ রমজান একযোগে দেশের বিভিন্ন হিফজুল কুরআন মাদ্রাসা ও এতিমখানায় পবিত্র কুরআনুল কারিম হাদিয়া করার পরিকল্পনা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *