করোনা টিকার নিবন্ধন করেননি বশেমুরবিপ্রবির প্রায় ৭০ শতাংশ শিক্ষার্থী

করোনা টিকার নিবন্ধন করেননি বশেমুরবিপ্রবির প্রায় ৭০ শতাংশ শিক্ষার্থী

সাগর, বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( বশেমুরবিপ্রবি ) প্রায় ৭০ শতাংশ শিক্ষার্থী করোনা টিকা গ্রহণের জন্য আবেদন করেননি। এদিকে রেজিস্ট্রেশনের সময়সীমা শেষ হলেও পরবর্তীতে স্বল্প সংখ্যক শিক্ষার্থী করোনা টিকার জন্য নিবন্ধন করলেও বেশিরভাগ শিক্ষার্থী নিবন্ধন করেননি।

আজ বুধবার (৯ জুন) বিশ্ববিদ্যালয়ের জনপ্রশাসন শাখার সহকারী রেজিস্টার মোঃ মোরাদ হোসেন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের সবাইকে করোনা টিকার আওতায় আনতে রেজিস্ট্রেশনের মেয়াদ শেষ হয় ৫ এপ্রিল এ পর্যন্ত নিবন্ধন করেন ২০২০ জন কিন্তু পরবর্তীতেও সময়সীমা বৃদ্ধি না করলেও ১০৬৮ জনের নিবন্ধন জমা নিয়েছি। এ নিয়ে মোট নিবন্ধন করেন ৩৩৮৮ জন শিক্ষার্থী। এছাড়া শিক্ষক ১৫১ জন ও কর্মকর্তা কর্মচারীরা নিবন্ধন করেন ১৪৪ জন।

এদিকে শিক্ষা মন্ত্রণালয় ও ইউজিসির নির্দেশনা অনুযায়ী শিক্ষার্থীদের নামের তালিকা ও জাতীয় পরিচয়পত্রের তথ্য সংগ্রহ শুরু করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের প্রায় ১২ হাজার শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের ভ্যাকসিনের আওতায় আনতে গত ১ এপ্রিল প্রজ্ঞাপন জারি করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তবে অপেক্ষাকৃত কম রেজিস্ট্রেশন হওয়ায় সময়সীমা শেষ হলেও নিবন্ধন জমা নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন কতৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *