করোনা পজিটিভ খুলনা-৬ আসনের এমপি আক্তারুজ্জামান বাবু

করোনা পজিটিভ খুলনা-৬ আসনের এমপি আক্তারুজ্জামান বাবু 

মো: ইকবাল হোসেন


মহামারী করোনা ভাইরাসে প্রকোপে সারা বিশ্ব হিমশিম খাচ্ছে। ক্রমান্বয়ে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। বেশি ঝুঁকিতে রয়েছে ফ্রন্ট লাইনের দায়িত্বশীল চিকিৎসক, নার্স সহ জনপ্রতিনিধিরা। এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবুর ব্যক্তিগত সহকারী (পিএ) তসলিম হুসাইন তাজ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষার দেন এমপি। এরপর গেলো শুক্রবার (৪ সেপ্টেম্বর) তাঁর করোনা ভাইরাস (কোভিড-১৯) পজিটিভ এসেছেন বলে তিনি নিশ্চিত করেন।

আম্ফানে ক্ষতিগ্রস্ত নির্বাচনী কয়রা উপজেলায় করোনার দুঃসময়ে জনগণের সঙ্গে আছেন সংসদ সদস্য মো: আক্তারুজ্জামান বাবু। করোনার শুরু থেকে জীবনের ঝুঁকি নিয়ে তিনি করোনা সংক্রমণ প্রতিরোধসহ ঘুর্ণিঝড় আম্পান মোকাবিলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছেন। কয়রা-পাইকগাছার প্রতিটি ইউনিয়নে গিয়ে তিনি মানুষের খোঁজ-খবর নেন। সরকারের পাশাপাশি নিজস্ব অর্থায়নে অসহায় মানুষকে সাহায্য-সহযোগিতাও করে যাচ্ছেন।

এমপির ব্যক্তিগত সহকারী আরো জানান, সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বর্তমানে ভালো আছেন। তিনি যেন সুস্থ হয়ে এলাকার মানুষের সেবায় খুব দ্রুত আবারো ফিরতে পারেন, এজন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, সাংসদ বাবু’র এর আগে দুই বার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। যেহেতু করোনা ভাইরাস অতি সহজে সংক্রমিত হয়। জনস্বার্থে আগামী কয়েকদিন তিনি বিভিন্ন কর্মসূচি ও নেতাকর্মী সহ সকলের সাথে সাক্ষাৎ থেকে বিরত থাকবেন। বর্তমানে এমপি আক্তারুজ্জামান বাবু তার নিজস্ব খুলনার বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *