কুবির চট্টগ্রাম স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নেতৃত্বে জব্বার-হুমায়ন

কুবির চট্টগ্রাম স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নেতৃত্বে জব্বার-হুমায়ন

কুবি টুডেঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) চট্টগ্রাম জেলা হতে আগত শিক্ষার্থীদের সংগঠন চট্টগ্রাম স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের ২০১৯-২০ নবকমিটি গঠিত হয়েছে।

রবিবার ( ০৩ অক্টোবর) দুপুর সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফটেরিয়াতে এক সভায় বিদায়ী সভাপতি সাইফুর রহমান এবং সাধারণ সম্পাদক বিজয় চক্রবর্তীর স্বাক্ষরিত এক যৌথ বিজ্ঞপ্তিতে এই কমিটি গঠিত হয়।

পদার্থবিজ্ঞান বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ জব্বার আলীকে সভাপতি এবং বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী মো. হুমায়ন কবিরকে সাধারণ সম্পাদক মনোনীত করে মোট ৯৫ সদস্য বিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটি গঠিত করা হয়।

সজীব মহাজন সহ ৯ জনকে সিনিয়র সহ সভাপতি পদে, মো. কুতুবউদ্দিন সহ ১২ জনকে সহ সভাপতি পদে, মো. তারেকুল ইসলামকে সহ ৩০ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক পদে, শাহাদাত আরেফীন সহ ৫ জনকে সাংগঠনিক সম্পাদক পদে, সাদেক হোসেন সোহেল সহ ৩ জনকে অর্থ সম্পাদক পদে, কৃতী অনিমেষ সহ ৩ জনকে দপ্তর সম্পাদক পদে, এমরান কবির সহ ২ জনকে প্রচার সম্পাদক পদে, মো. শফিউল্লাহ সহ ২ জনকে আইন বিষয়ক সম্পাদক পদে, ফয়সাল মাহমুদ সহ ২ জনকে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে , নাজমাতুল জান্নাত সহ ৩ জনকে ছাত্রী বিষয়ক সম্পাদক পদে, সুমাইয়া তাবাসসুম সহ ৩ জনকে সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে, মাহদী হাসান সহ ৪ জনকে গণযোগাযোগ বিষয়ক সম্পাদক পদে, সমসেদ হোসেন সহ ৬জনকে ক্রীড়া বিষয়ক সম্পাদক হিসেবে, আশরাফ উদ্দীন মুন্না সহ ৩ জনকে দুর্যোগ ও পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে, নিলাশ ধর সহ ৬ জনকে আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে নিযুক্ত করে এই কমিটি গঠিত হয়।

বিদায়ী সভাপতি সাইফুর রহমান বলেন, এই সংগঠন আমাদের প্রাণের সংগঠন। প্রত্যেকে প্রত্যেকের পাশে দাঁড়িয়ে সব সময় সাহায্য সহযোগিতা করব। এছাড়াও তিনি চট্টগ্রাম হতে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সর্বাত্মক সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দেন।

উল্লেখ্য, এই কমিটি আগামী এক বছর পর্যন্ত স্থায়ী থাকবে।



সংবাদ প্রেরক দ্য ক্যাম্পাস টুডের কুবি প্রতিনিধি মুহাম্মদ ইকবাল মুনাওয়ার।



সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *