বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:৩১ অপরাহ্ন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ‘ডিবেটর সার্চ প্রোগ্রাম’ চ্যাম্পিয়ন আইন বিভাগ

  • আপডেট টাইম রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯, ৮.৫১ পিএম

কুবি টুডেঃ কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি’র (সিওইউডিএস) উদ্যোগে ৪র্থ ডিবেটর সার্চ প্রোগ্রামে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আইন বিভাগ।

রবিবার (২৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, “বিতর্ক শিক্ষার্থীদের সৃজনশীলতা বৃদ্ধি করতে করে। বিশ্ববিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থী বিতর্ক অনুশীলন করা অত্যান্ত জরুরী। এতে তাদের ভাষাগত মাধুর্যতাও উন্নতি হয়। যা তাদের পরবর্তী জীবনে সহায়ক।” পরে উপাচার্য বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন। এছাড়াও অনুষ্ঠানে ১০ জন উদীয়মান বিতার্কিককে ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় অনুষ্ঠানে সংগঠনের সাধারন সম্পাদক তানভীর সাবিকের সঞ্চালনায় এবং সভাপতি ফারিদ মুস্তাকিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক অনুষদের ডিন ড.জি.এম. মনিরুজ্জামান, আইন বিভাগের সভাপতি রোকসানা আক্তার, সাংবাদিকতা বিভাগের সভাপতি মোঃ বেলাল হুসাইনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন


সংবাদ প্রেরক দ্য ক্যাম্পাস টুডের কুবি প্রতিনিধি মুহাম্মদ ইকবাল মুনাওয়ার।


 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today