শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন

কুষ্টিয়ার এসপি: ‘আবরারের পরিবার জামায়াত-শিবির’

  • আপডেট টাইম বুধবার, ৯ অক্টোবর, ২০১৯, ১০.০৩ পিএম

সারাদেশ টুডেঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) নির্মমভাবে পিটিয়ে নিহত ছাত্র আবরার ফাহাদের পরিবার জামায়াত-শিবির বলে দাবি করেছেন কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) এসএম তানভীর আরাফাত। এদিকে নিহত আবরারের ছোটভাই ফায়াজকে পুলিশ মারধর করেছে, এমন অভিযোগ উঠেছে।

আবরারের ছোট ভাই ফায়াজ বলেন, “কুষ্টিয়ার অ্যাডিশনাল এসপি তাকে কনুই দিয়ে আঘাত করেছেন। এবং তার ভাইয়ের জানাজার সময় বলেছিলেন দুই মিনিটে যেন জানাজা শেষ করা হয়।”

বিজ্ঞাপন

এদিকে এসপি আরাফাত অস্বীকার করে বলেন, “এসব মিথ্যা কথা। এখানে সবাই উপস্থিত আছেন। এসব মিথ্যা প্রগাগান্ডা ছড়ানো হচ্ছে। ভিসিকে মারতে পারে নাই এ জন্য।”

এ ঘটনায় এলাকাবাসী কি ভিসির ওপর আক্রমণের কোনো চেষ্টা করেছিল? এমন প্রশ্নের জবাবে এসপি আরাফাত বলেন, “এলাকাবাসী না, ওদের পরিবার জামায়াত-শিবিরের লোকজন। জামাতের লোকজন আক্রমণের চেষ্টা করেছিল।”

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত রবিবার দিবাগত রাত ৩ টার দিকে বুয়েটের শেরে বাংলা হলের একতলা থেকে দোতলায় ওঠার সিঁড়ির মাঝ থেকে আবরারের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে জানা যায়, ওই রাতেই হলটির ২০১১ নম্বর কক্ষে আবরারকে পেটান বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কয়েকজন নেতা। ময়নাতদন্তকারী চিকিৎসক জানিয়েছেন, তার মরদেহে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

বিজ্ঞাপন

 

দ্য ক্যাম্পাস টুডে।   

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today