সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৩০ অপরাহ্ন

কোটি টাকার হেরোইনসহ দুই যুবক আটক

  • আপডেট টাইম রবিবার, ৩ নভেম্বর, ২০১৯, ২.২৯ পিএম
আটক করা হেরোইন

সারাদেশ টুডেঃ-        র‌্যাব চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলায় গোপন সংবাদে অভিযান চালিয়ে কোটি টাকা মূল্যের হেরোইনসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে ।আটককৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যাণপুর মহল্লার রফিকুল ইসলামের ছেলে সাদেক হোসেন (২৭) ও একই এলাকার আব্দুর রহিমের ছেলে মিলন আহমেদ (২৮)। ২ নভেম্বর শনিবার রাতে সদর উপজেলার চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা আঞ্চলিক মহাসড়কের জামতলা এলাকা থেকে এক কেজি হেরোইনসহ তাদের আটক করা হয়।

আটকের সত্যতা স্বীকার করে আজমল হোসেন (চাঁপাইনবাবগঞ্জ র‌্যাবের কমান্ডার এএসপি )  জানান,  “শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশেষ সূত্রে খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা আঞ্চলিক মহাসড়কের জামতলা এলাকায় অবস্থান নেয় র‌্যাবের একটি দল। এ সময় ওই দুই যুবক মোটরসাইকেলযোগে জামতলা এলাকার ‘রোকেয়া অটোমেটিক রাইস মিলের’ পূর্ব দিকে পৌঁছালে তাদের আটক করা হয়। পরে তাদের কাছ থেকে বাদামী রঙের দুইটি প্যাকেটে মোড়ানো অবস্থায় এক কেজি হেরোইন, দুইটি মুঠোফোন, তিনটি সিম কার্ড, দুইটি মেমোরি কার্ড ও নগদ ৮শ টাকাসহ একটি মোটরসাইকেল উদ্ধার হয়। উদ্ধারকৃত হেরোইনের আন্তর্জাতিক বাজার মূল্য প্রায় এক কোটি টাকা।”

তিনি জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, তারা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত।তিনি আরো জানান শনিবার রাতেই সদর থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে র‌্যাব নিজে বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে ।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today