সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন

ক্যাসিনোকাণ্ডের হোতা খালেদকে জিজ্ঞাসাবাদ করছে দুদক

  • আপডেট টাইম সোমবার, ৪ নভেম্বর, ২০১৯, ৪.২৬ পিএম

জাতীয় টুডে: সাম্প্রতিক সময়ের আলোচিত ঘটনা ক্যাসিনোকাণ্ডের অন্যতম হোতা ও ঢাকা দক্ষিণ মহানগর  যুবলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

জানা যায় আজ সোমবার বিকাল ৩টায় রাজধানীর সেগুন বাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে তাকে আনা হলে তাকে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়। তা চলবে সন্ধ্যা ছয়টা পর্যন্ত। এরপর রমনা থানার হেফাজতে রাখা হবে ।

বিজ্ঞাপন

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের করা মামলায় জিজ্ঞাসাবাদ শুরু হয়, যা চলবে সাতদিনব্যাপী। মামলার বাদী দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি দল খালেদ মাহমুদ ভূঁইয়াকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

দুদকের তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তাদের সূত্রে জানা যায়, জিজ্ঞাসাবাদে খালেদের কাছ থেকে ক্যাসিনোকাণ্ডে জড়িত অন্যান্য ব্যক্তিবর্গের সম্পর্কে জানতে চাওয়া হবে। ক্যাসিনো পৃষ্ঠপোষকতার সঙ্গে কারা কারা জড়িত সেসব সম্পর্কেও জিজ্ঞাসাবাদ করা হবে। দুপুর ১২টায় দুদুকের একটি বিশেষায়িত টিম খালেদ কে কেরানীগঞ্জ কারাগার থেকে আনতে যাই।

বিজ্ঞাপন

দুদকের উপপরিচালক জাহাঙ্গীর আলম বাদী হয়ে গত ২১ অক্টোবর খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে পাঁচ কোটি ৫৮ লাখ ১৫ হাজার ৮৫৯ টাকার অবৈধ সম্পদের অর্জনের অভিযোগে এ মামলা করেন। মামলাগুলোতে যথাক্রমে আগামী ১৯ নভেম্বর এবং ১৮ নভেম্বর প্রতিবেদন দাখিলের ধার্য তারিখ ঠিক করেছেন আদালত।

গত ১৮ সেপ্টেম্বর ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গুলশান এলাকা থেকে গ্রেফতার করা হয় খালেদ মাহমুদ ভূঁইয়াকে।

বিজ্ঞাপন
Advertisements

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today