সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:২০ অপরাহ্ন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে শনিবার সারাদেশে প্রতিবাদ সমাবেশ করবে বিএনপি

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ৭.০২ পিএম

জাতীয় টুডে: বাংলাদেশ জাতয়ীতা দলের (বিএনপি) চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ২৩ নভেম্বর (শনিবার) সারাদেশে সমাবেশ করবে বিএনপি।

আজ মঙ্গলবার সকালে রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ সমাবেশের ঘোষণা দেন।

রিজভী বলেন, ‘হাসপাতালে চিকিৎসাধীন খালেদার জামিনে সরকার বাধা দিচ্ছে। আমরা প্রধানমন্ত্রীকে বলতে চাই, আপনার টালবাহানায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কোনো ক্ষতি হলে, আপনার স্বনির্মিত দুঃশাসনের শৃঙ্খল ধুলোয় লুটোপুটি খাবে।’

তিনি আরো বলেন, ‘তাকে (খালেদা জিয়া) নিয়ে কোনো মিথ্যাচার-অপপ্রচার ও কুৎসা না রটিয়ে আজই মুক্তি দিন। তার জামিনে কোনো বাধা দেবেন না। তার পছন্দমত হাসপাতালে তাকে সুচিকিৎসার নেয়ার সুযোগ দিন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ২৩ নভেম্বর ঢাকাসহ সারাদেশে প্রতিবাদ সমাবেশ করবে। ঢাকায় হবে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে দুপুর ২টায় এই প্রতিবাদ সমাবেশ হবে।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ার, খায়রুল কবির খোকন, কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিব, শহিদউদ্দিন চৌধুরী এ্যানি ও আবদুস সালাম আজাদ।

 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today