খালেদা জিয়া ও ঐক্যফ্রন্ট নেতাদের সাক্ষাৎ নিয়ে যা বললেন ‘স্বরাষ্ট্রমন্ত্রী’

খালেদা জিয়া ও ঐক্যফ্রন্ট নেতাদের সাক্ষাৎ নিয়ে যা বললেন ‘স্বরাষ্ট্রমন্ত্রী’

জাতীয় টুডেঃ কারাবন্দি খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিচ্ছেন। মেডিকেলে তার সঙ্গে সাক্ষাতের অনুমতির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা কথা বলেছেন।

আজ সোমবার বিকালে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের ৮ সদস্যের প্রতিনিধি দল সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে এ বিষয়ে মন্ত্রী তার কক্ষে সাংবাদিকের সঙ্গে কথা বলেন।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতারা খালেদা জিয়ার অসুস্থতার সংবাদ জানতে ও তার সঙ্গে সাক্ষাতের আগ্রহ প্রকাশ করেছেন। আ স ম আবদুর রবের নেতৃত্বে কয়েকজন এ বিষয়ে কথা বলতে এসেছিলেন। আমি তাদের বলেছি আইজি প্রিজনস জেল কোড অনুযায়ী ব্যবস্থা নেবেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিএনপির চেয়ারপারসনকে দেশের সর্বোচ্চ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। খালেদা জিয়ার চিকিৎসায় কোনো গাফিলতি করা হচ্ছে না। যে চিকিৎসকরা তাকে আগে দেখতেন, বর্তমানেও তারাই আছেন।

সাংবাদিকরা জেল কোড অনুসরণ করলে আত্মীয়-স্বজনের বাইরে খালেদা জিয়ার সঙ্গে অন্যদের দেখা করার সুযোগ কম, বিষয়টি উল্লেখ করলে মন্ত্রী বলেন, অনেকেই তো উনার (খালেদা জিয়া) সঙ্গে দেখা করেছেন, এ বিষয়টি আইজি প্রিজনস দেখবেন।

দ্য ক্যাম্পাস টুডে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *