রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন

গাজীপুরে একটি ঘরে তিন লাশ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ১.১১ পিএম

সারাদেশ টুডে


গাজীপুরে একই ঘর থেকে তিনটি লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘরে থাকা লাশগুলো স্বামী-স্ত্রী ও মেয়ের। সোমবার (৩০ মার্চ) রাতের কোনো এক সময় ঘটনাটি ঘটেছে বলে মনে করছে পুলিশ।

আজ মঙ্গলবার সকালে সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন পানিশাইল এলাকা থেকে মরদেহ তিনটি উদ্ধার করে পুলিশ।

ঘরে মৃত ৩জন হচ্ছে- পানিশাইল এলাকার মোশারফ হোসেন (২৮), তার স্ত্রী হোসনে আরা (২২) এবং তাদের মেয়ে মোহিনী (২ মাস)।

মোশারফের বাড়ি রংপুরের পীরগাছা উপজেলার ফকিরতরি এলাকায়। তিনি পরিবার নিয়ে পানিশাইল এলাকার ওই বাসায় ভাড়ায় থাকতেন। ভাড়া বাড়ি থেকে তিনটি মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, পানিশাইল এলাকার বাড়িটির মালিক সাদেক আলীর নামের এক ব্যক্তির। ওই বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন মোশারফ হোসেন। দৈনন্দিনের মতো সোমবার (৩০ মার্চ) রাতে তারা ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে তাদের ঘরের দরজা খুলতে দেরি হচ্ছিল। এ অবস্থায় বাসার অন্য লোকজন তাদের ডাকাডাকি করেন। কিন্তু ঘরের ভেতর থেকে তাদের কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি।

এ সময় ঘরের ভেতর থেকে বিষের গন্ধ বের হচ্ছিল। পরে স্থানীয় লোকজন বিষয়টি ফোন করে থানা-পুলিশকে অবহিত করে। খবর পেয়ে কাশিমপুর থানা থেকে একদল পুলিশ সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়।

এ ব্যাপারে কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, ঘরের ভেতরে আড়ার সঙ্গে গলায় কাপড় প্যাঁচানো মোশারফ হোসেনের ঝুলন্ত লাশ পাওয়া যায়। নিচে বিছানায় পড়ে ছিল তার স্ত্রী হোসনে আরা ও মেয়ে মোহিনীর মরদেহ। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today