গাজী মিজানুর রহমানের বই pdf

গাজী মিজানুর রহমানের বই pdf

গাজী মিজানুর রহমান (বিসিএস) – গাজী মিজানুর রহমানের বই pdf…

বর্তমান সময়ে ক্যারিয়ার ও চাকরি-প্রত্যাশীদের কাছে ব্যাপক আলোচিত ও তুমুল জনপ্রিয় মুখ গাজী মিজানুর রহমান। যিনি ইতোমধ্যে তার অনুপ্রেরণামূলক কথা ও লিখার দ্বারা হাজার হাজার মানুষের বিশেষ করে তরুণ-তরুণীদের জীবনে ইতিবাচক পরিবর্তন নিয়ে এসেছেন। তার অনুপ্রেরণামূলক লেখা, কথা ও পরামর্শ দ্বারা তরুণ-তরুণীদের অনেকে আজ ব্যক্তিগত ও ক্যারিয়ার জীবনে বেশ সফল।

ক্যারিয়ার স্পেশালিস্ট হিসেবে বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ ও স্কুলে ক্যারিয়ার বিষয়ক সেমিনারে ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন ধরনের পরামর্শ ও নির্দেশনার মাধ্যমে তরুণ-তরুণীদের ক্যারিয়ার বেছে নিতে যেমন সাহায্য করছেন, তেমনিভাবে ক্যারিয়ার বিষয়ক সফল হতে সাহায্য করছেন। গাজী মিজানুর রহমান একাধারে একজন লেখক, মোটিভেশনাল স্পিকার, ক্যারিয়ার কলামিস্ট ও ক্যারিয়ার কনসালট্যান্ট।

পূবালী ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে তিনি বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার হিসেবে কর্মরত আছেন। পেশাগত জীবনের পাশাপাশি তিনি চাকরি ও ক্যারিয়ার প্রত্যাশীদের জন্য বিনামূল্যে বিভিন্ন সভা-সেমিনার, জাতীয় পত্রিকা, ফেইসবুক ও ইউটিউবে তাঁর জীবনের বাস্তব অভিজ্ঞতার আলোকে ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন ধরনের পরামর্শ ও দিকনির্দেশনা দিয়ে থাকেন।

দেশের তরুণ প্রজন্মের মাঝে ক্যারিয়ার বিষয়ক সচেতনতা ও দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে তিনি দেশের ৬৪ জেলায় উদ্যোগ নিয়েছেন ‘বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পয়াড’ এর।

গাজী মিজানুর রহমানের বই pdf

1. শিক্ষক নিবন্ধন Analysis (পেপারব্যাক) by গাজী মিজানুর রহমান (বিসিএস)
2. বিসিএস প্রিলিমিনারী অ্যানালাইসিস (পেপারব্যাক) by গাজী মিজানুর রহমান (বিসিএস)
3. তুমিও পারবে স্বপ্নকে ছুঁতে (হার্ডকভার) by গাজী মিজানুর রহমান (বিসিএস)
4.অথেন্টিক মডেল টেস্ট এন্ড শর্ট সাজেশন (পেপারব্যাক) by গাজী মিজানুর রহমান (বিসিএস)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *