মুকসুদপুরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত, থানার সবাই কোয়ারেন্টাইনে

মুকসুদপুরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত, থানার সবাই কোয়ারেন্টাইনে

সারাদেশ টুড


গোপালগঞ্জের মুকসুদপুর থানায় একজন কনস্টেবল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এজন্য ওই থানায় কর্মরত ৬৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এর মধ্যে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও সেকেন্ড অফিসার নিজের বাসায় হোম কোয়ারেন্টানে থাকছেন।

এ ছাড়া ২৮ জন এসআই ও এএসআই এবং ৩৭ জন কনস্টেবল সরকারি মুকসুদপুর ডিগ্রি কলেজে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

শনিবার (১১ এপ্রিল )মুকসুদপুর থানার সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. আসলাম খান।

মুকসুদপুর থানার সেকেন্ড অফিসার এসআই মিজানুর রহমান জানান, থানায় কর্মরত এক কনস্টেবল গত ১ এপ্রিল সর্দি, জ্বর ও কাশিতে আক্রান্ত হন। গত ৬ এপ্রিল ছুটি নিয়ে তিনি মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার উথুলী ইউনিয়নের বীরবাসাইল কলাবাগান গ্রামের নিজ বাড়িতে যান। মানিকগঞ্জ স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠায়। শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জ স্বাস্থ্য বিভাগ রিপোর্ট হাতে পেয়ে ওই কনস্টেবল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করে। পরে শুক্রবার রাত থেকেই মুকসুদপুর থানায় কর্মরত ৬৬ জনকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে।

থানার ওসি মীর মো. সাজেদুর রহমান বলেন , তারা ৬৬ জন হোম কোয়ারেন্টাইন শুরু করেছেন। থানা সচল রাখতে ইতিমধ্যে এ থানায় অন্য জায়গা থেকে এসআই, এএসআই ও কনস্টেবল যোগদান করেছেন। সদ্য যোগদানকৃতরাই থানা চালবেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা ।

গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ বলেন , থানার সবাই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। কোয়ারেন্টাইনে থাকা ১২ জনের নমুনা সংগ্রহ করে শনিবার ঢাকায় পাঠানো হয়েছে। পর্যায়ক্রমে হোম কোয়ারেন্টাইনে থাকা পুলিশ সদস্যদের সবার নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানো হবে।


তথ্যসূএঃ সমকাল অনলাইন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *