গোয়া থেকে শুরু করতে চান দীপিকা পাড়ুকোন

গোয়া থেকে শুরু করতে চান দীপিকা পাড়ুকোন

বিনোদন টুডে


সম্প্রতি বাবার বাড়ি বেঙ্গালুরু থেকে দীপিকা পাড়ুকোন মুম্বাই ফিরেছেন। করোনাকালে তাই শ্বশুরবাড়িও ঘোরা হয়েছে রণবীর সিংহের। এবার শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন দীপিকা। আগামী মাসে পরিচালক শকুন বাত্রার নতুন ছবি দিয়েই ফিরবেন তিনি।

জানা গেছে এটির কাজ হবে ভারতের গোয়াতে। ছবিতে দীপিকা পাড়ুকোনের পাশাপাশি রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে , শকুন বাত্রা এই মুহূর্তে বিদেশ যাওয়ার ঝুঁকি নিতে চাননি। তাই ২৫ দিনের শিডিউল নিয়ে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে গোয়ায় উড়ে যাবেন দীপিকা, সিদ্ধান্ত, অনন্যারা।

নাম চূড়ান্ত না হওয়া এ ছবিটির ক্যামেরা গত মার্চ মাসেই চালু হওয়ার কথা ছিল, যা করোনার পরিস্থিতিতে বাতিল হয়ে যায়। ছবির একটি বড় অংশের দৃশ্যধারণ করার পরিকল্পনা ছিল শ্রীলঙ্কায়। কিন্তু একই কারণে সেটিও বন্ধ করেন নির্মাতারা।

ভারতীয় সংবাদমাধ্যম আরও জানায়, পরিচালকের শেষ ছবি ‘কাপুর অ্যান্ড সন্স’-এর মতোই এটিও রোম্যান্টিক কমেডি। যেখানে পরিবারের গল্প থাকছে।

ইতিমধ্যে শুটিং নিয়ে নানা ছক কষেছেন নির্মাতা। চাইছেন, গোয়াতেও সর্বোচ্চ সাবধানতা অবলম্বন করে শুট করতে।

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারিতে বিশ্বজুড়ে করোনা ছড়িয়ে পড়লে বিদেশ যাত্রা বন্ধ করেন দীপিকা। এমনকি প্যারিস ফ্যাশন উইকের আমন্ত্রণও অগ্রাহ্য করেছিলেন এই তারকা। পাশাপাশি মার্চে সব কাজ বাতিল করে দেন তিনি। অবশেষে দীর্ঘ ৬ মাস পর শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন ‌‘পদ্মাবতী’খ্যাত এই তারকা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *