বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:৫৭ অপরাহ্ন

ঘরে খাবার সংকট, স্ত্রী প্রেগন্যান্ট আর্থিক সাহায্য চেয়ে শিক্ষকে স্ট্যাটাস

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০, ৬.০৬ পিএম

আবু সাঈদ আল জিহাদ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে “চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন” নামে গ্রুপে চাঁপাইনবাবগঞ্জের এক বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক নিজস্ব আইডি থেকে পরিবারের জন্য আর্থিক সাহায্য চেয়ে একটি পোস্ট দিয়েছেন।

আজ মঙ্গলবার তিনি ওই গ্রুপে Md Sadek নামের নিজস্ব ফেসবুক আইডি থেকে আর্থিক সহযোগিতা চেয়ে পোস্ট দেন।

বিজ্ঞাপন

এমডি সাদেক নামের আইডি থেকে দেওয়া পোস্টটি হুবহু দ্য ক্যাম্পাস টুডের পাঠকদের তুলে ধরা হলো- আমি হুজরাপুর এলাকার একজন প্রাইভেট স্কুলের সহকারি শিক্ষক। আমি খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, আলু ও লবন পেয়ে এই দিয়ে আজ প্রায় দুই মাস হতে চললো আলু ভর্তা, ডাল সানা দিয়ে ভাত খাচ্ছি। এই ভাবে যে আর কতদিন চলবে আল্লাহই ভালো জানেন। সবকিছু বন্ধ আমরাও কোন বেতন পাইনি। খুব অর্থ সংকটে আছি এদিকে আমার স্ত্রী প্রেগন্যান্ট ডাক্তারের চেকআপ করাতে পরছিনা। এই অবস্থায় আপনার সরনাপন্ন হলাম যদি কেউ গোপনে কিছু অর্থ সহায়তা করতো তাহলে খুব উপকার পেতাম। মোবাঃ ০১৭৪১৬২২৯৪২।

আইডিতে ঘুরে দেখা যায় এর আগেও তিনি পোস্ট দিয়ে লিখেছেন- শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হবার পর থেকে অনেক চিন্তিত। জানিনা আল্লাহ আমাদের কেমন রাখিবেন।
যে সকল শিক্ষকরা একাডেমি বা কোচিং বা প্রাইভেট পড়িয়ে সংস্যারের খরচ যোগান। তারা আজ আমার মত অসহায়। আল্লাহ আমাকে সাহায্য করেন। মাননীয় প্রধান মন্ত্রী বন্ধ করার নির্দেশ দিয়েছেন। ভালো উদ্দেশ্য। কিন্তু আমাদের মতন হাজার শিক্ষক, হাজার বেকার, হাজার প্রাইভেট কোম্পানি আছে, হাজারো কর্মি বিমা তে কাজ করে পরিবারের ভরণ পোষন করে আসছেন। আজ সবাই আমার মতন অসহায়। আল্লাহ সাহায্য কর।

বিজ্ঞাপন

একই পোস্টে তিনি লিখেছেন- কোন পত্রিকা আমাদের টিশনি টিচার দের নিয়ে নিউজ করতেছেন না আর করবেন না আমরা মধ্যবিত্ত। এটাই আমাদের অভিশাপ। আজ কারো কাছে হাত পাত্তে পারতেছিনা।সম্মানের ভয়ে। জানিনা আল্লাহ কপালে কি রেখেছেন। সকল সাংবাদিক ও মিডিয়া কর্মী গণের কাছে অনুরোধ আপনারা আমাদের জন্য কলাম লিখুন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today