চবিতে কর্মরত শ্রমিকদের ওপর দুর্বৃত্তদের হামলা

চবিতে কর্মরত শ্রমিকদের ওপর দুর্বৃত্তদের হামলা

চবি প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যাবসায় প্রশাসন অনুষদে কর্মরত শ্রমিকদের ওপর হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। কর্মরত শ্রমিকরা অনুষদে রঙের কাজ করতেন।

শনিবার (২৬) জুন সন্ধ্যায় এই ঘটনা ঘটে। ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য মতে, ১৫ থেকে ২০জনের একটি দল এসে কর্মরত শ্রমিকদের কাজ বন্ধ করে দিয়ে তাদের উপর মারধর শুরু করে। এর আগেও গত সপ্তাহে এসে তারা কাজ না করার জন্য শ্রমিকদের হুমকি দিয়ে যায়।

মারধরের শিকার একজন ভুক্তভোগী শ্রমিক বলেন, আমরা গরীব মানুষ,দৈনিক ভিত্তিতে এখানে কাজ করি। হঠাৎ একদল এসে আমাদের উপর মারধর চালায় এবং বলে তোরা এখনে কাজ করতেছস কেন, তোদের কাজ করতে নিষেধ করছিলাম না। মুখে মাস্ক পরা ছিল সবাই।

ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর এস এম সালামত উল্ল্যা ভুঁইয়া বলেন, গত সাপ্তাহ থেকে বেশ কয়েকজন ছেলে এসে এখানে কর্মরত শ্রমিকদের হুমকি দিতে থাকে। বিষয়টি আমি প্রক্টরকে জানিয়েছিলাম। এই সপ্তাহে তারা কাজ শুরু করলে আজকে আবার তাদের মারধর করে চলে যায়। এরা কারা সেটা আমরা বলতে পারছি না।এইভাবে চললে তারা কাজ করবে কীভাবে। আমি বিষয়টি ভিসি, প্রো ভিসি, প্রক্টরকে অবহিত করেছি। তারা ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।

ফেকাল্টিতে কর্মরত প্রত্যক্ষদর্শী একজন বলেন, তারা হঠাত করেই এসে মারধর করে চলে যায়।এরপরই প্রক্টোরিয়াল বডি আসেন। সিসি টিভিতে তাদের রেকর্ড আছে। আমরা সবাই নিরাপত্তাহীনতায় ভুগছি।ভয়ে কেউ কাজ করতে চাইছে না।

এবিষয়ে জানতে চাইলে চবি প্রক্টর ড.রবিউল হাসান ভুঁইয়া বলেন, খবর পেয়েই আমরা প্রক্টোরিয়াল বডি সেখানে যাই। তাদেরকে চিহ্নিত করে আমরা ব্যবস্থা নিব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *