মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৩৫ অপরাহ্ন

চবিতে রাত ৮.৩০ টার মধ্যে দোকানপাট বন্ধ ও ঘোরাফেরায় সীমিতকরণের নির্দেশ

  • আপডেট টাইম সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ৯.৪০ পিএম
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উদ্বোধন করা হয়

নুর নওশাদ, চবি প্রতিনিধি


করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ায় এবং আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ার কারণে চবি ক্যাম্পাসে আপ্রয়োজনীয় ঘোরাফেরা সীমিতকরণ,সর্বদা বাধ্যতামূলক মাস্ক পরিধান এবং দোকানপাটসমূহ রাত ৮.৩০এর মধ্যে বন্ধ করার নির্দেশ জারি করে জরুরি বিজ্ঞপ্তি দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কর্তৃপক্ষ।

আজ সোমবার ( ২৩ নভেম্বর) চবির ভারপ্রাপ্ত প্রক্টর সাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে নির্দেশনাগুলো দেওয়া হয়। নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়,বাংলাদেশে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ শুরু হওয়ায় এবং করােনা আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বসবাসরত সকলের স্বাস্থ্য নিরাপত্তা বিধানকল্পে ক্যাম্পাসে অপ্রয়োজনীয় ঘােরাফেরা সীমিতকরণ, বিশ্ববিদ্যালয় চলাচলকালে বাধ্যতামুলক মাস্ক ব্যবহার করা এবং দোকান (ফার্মেসি ব্যতীত) ও চা স্টলসমূহ রাত সাড়ে ৮টার মধ্যে বন্ধ করার জন্য আদেশক্রমে নির্দেশ প্রদান করা হলো। এ নির্দেশ অমান্য করলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত,শীতকাল শুরু হওয়ায় দেশে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার জন্য সরকার সকলকে সচেতন ও সতর্ক থাকার নির্দেশনা দিয়েছে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today