চবি ‘রাংগুনিয়া স্টুডেন্টস ফোরাম’র কমিটি ঘোষণা, নেতৃত্বে তানিব – হিমু

চবি ‘রাংগুনিয়া স্টুডেন্টস ফোরাম’র কমিটি ঘোষণা, নেতৃত্বে তানিব – হিমু

চবি প্রতিনিধিঃ আংশিক কমিটি ঘোষণার সাত মাস পর কমিটি পূর্ণাঙ্গ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ রাংগুনিয়ার শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ‘‌রাংগুনিয়া স্টুডেন্টস ফোরাম’।

শনিবার (২৮ নভেম্বর) সংগঠনটির ১০৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

‘‌রাংগুনিয়া স্টুডেন্টস ফোরাম’র সভাপতি আশফাকুর রহমান তানিব ও সাধারণ সম্পাদক হিমু বড়ুয়া এ কমিটির অনুমোদন দেন।

১০৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ এ কমিটিতে আশফাকুর রহমান তানিবকে সভাপতি, মো. মোরশেদুল ইসলামকে সিনিয়র সহ-সভাপতি এবং কাদের আলম, আবু জায়েদ শিকদার (সম্রাট), সৌরভ মুৎসুদ্দি, হাবিব উল্লাহ সহ ২০ জনকে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়েছে।

সাধারণ সম্পাদক পদে হিমু বড়ুয়া এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে আরিফুল ইসলাম, আবু সিদ্দিক চৌধুরী সহ ৭ জনকে এ পদে ঘোষণা করা হয়।

মো. শরীফুল ইসলাম মিনহাজ, ফাহিম, প্রিমা বড়ুয়া, আবদুল হালিম সহ ৭ জন সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন।

দপ্তর সম্পাদক পদে আমিরুল ইসলাম আরফাত, প্রচারে মোবাশ্বের হোসেন, অর্থ সম্পাদ পদে সুনয়ন তালুকদার, গ্রন্থনা ও প্রকাশনা পদে ওবায়েদ ইবনে শাহাদাত সহ চবিতে পড়ুয়া রাংগুনিয়ার একঝাঁক চবির শিক্ষার্থী নিয়ে এ কমিটি গঠন করা হয়।

এর আগে, গত ১৯ মার্চ ‘রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম’র সাবেক সভাপতি মোস্তফা আজিজ ও সেক্রেটারী জামাল উদ্দিন এবং আহ্বায়ক আবদুর মুমিন বাবরের অনুমোদনে ১১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠিত হয়।

রাংগুনিয়ার তথা দেশের প্রজন্মের উচ্চ শিক্ষা অগ্রগতিতে ‘রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম’ শিক্ষামূলক, আর্থ সামাজিক উন্নয়ন সহ এলাকার নানাবিধ কল্যাণমুখী কাজে ধারাবাহিকভাবে অবদান রেখে আসছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *