শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:০৯ অপরাহ্ন

চবি লোকপ্রশাসন বিতর্ক সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০, ১১.৩০ এএম

 

চবি প্রতিনিধি

আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের নিজস্ব বিতর্ক সংগঠন ‘পিএডিএফ-সিইউ’।গতকাল বুধবার (৩০ডিসেম্বর) রাত আটটার দিকে জুমে ভার্চুয়াল সম্মেলনে এ কমিটি ঘোষণা করেন বিভাগের চেয়ারম্যান ড. ফারজানা নাসরিন।

এসময় সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন ৩৫ তম ব্যাচের শিক্ষার্থী মোঃ সাইফুদ্দিন রিফাত এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব নেন ৩৬ তম ব্যাচের মোঃ মাহতাবউদ্দিন।

কমিটির বাকি সদস্যরা হলেন সহ সভাপতি জান্নাতুল ফেরদৌস রুবা(৩৬ব্যাচ), যুগ্ম সম্পাদক মোহাম্মদ কায়সার (৩৬ব্যাচ), সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল জোবায়ের নিলয় (৩৯ব্যাচ), বিতর্ক সম্পাদক তাসমিয়া মোস্তফা (৩৯ব্যাচ), অর্থ সম্পাদক মশিউর রহমান নাইম (৩৯ব্যাচ), গণমাধ্যম ও প্রকাশনা সম্পাদক মিশকাত রায়হান মুন (৩৮ব্যাচ), দপ্তর সম্পাদক আব্দুল হাকিম (৩৯ব্যাচ), সাম্য সম্পাদক পূজা চক্রবর্তী (৩৯ব্যাচ), জনসম্পর্ক বিষয়ক সম্পাদক সুবর্ণা আক্তার (৩৯ব্যাচ), গবেষণা ও উন্নয়ন সম্পাদক মোঃ ফজলুল কাদের (৩৮ব্যাচ), অনলাইন প্রচার ও প্রচারণা সম্পাদক ইসরাত জাহান মুন্নী (৩৯ব্যাচ), ইভেন্ট ও লজিস্টিক সম্পাদক মোঃ আব্দুর রহিম (৩৯ব্যাচ), সহ-গবেষণা ও উন্নয়ন সম্পাদক তরিকুল ইসলাম (৩৯ব্যাচ), সহ-ইভেন্ট ও লজিস্টিক সম্পাদক মশিউর রহমান ইমন (৪০ব্যাচ), সহ-বিতর্ক সম্পাদক মোঃ আকিব হোসাইন (৪০ব্যাচ), সহ-অনলাইন প্রচার ও প্রচারণা সম্পাদক বেগম মেহেরুন্নেসা খানম (৪০ব্যাচ)।

উক্ত সভায় আমন্ত্রিত অতিথিদের পক্ষে উপস্থিত ছিলেন লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ শামীম নূর এবং সহকারী অধ্যাপক জনাব নাসির উদ্দীন। অনুষ্ঠানটির আহবায়কের দায়িত্ব পালন করেন মোঃ আব্দুল্লাহ আল জোবায়ের (নিলয়)।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today