চোরাবালিতে আটকে পড়া গরুকে উদ্ধার করলেন ফায়ার সার্ভিস

চোরাবালিতে আটকে পড়া গরুকে উদ্ধার করলেন ফায়ার সার্ভিস

সারাদেশ টুডেঃ চোরাবালিতে আটকে পরা দুটি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।চোরাবালিতে আটকে গেলে খবর পেয়ে টাঙ্গাইলের একটি পুকুর থেকে উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা

গত বুধবার (৩ জুন) দুপুরের দিকে টাঙ্গাইল সদরের পূর্বআদালত পাড়া থেকে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে গরুগুলো উদ্ধার করেন টাঙ্গাইল ফায়ার সার্ভিসের কর্মীরা।

স্থানীয়রা সূত্রে জানা যায়, পূর্বআদালত পাড়ায় কেসো মাদবরের একটি পুকুরের অর্ধেক অংশ দীর্ঘদিন আগে বালু ফেলে ভরাট করে। পরে সেখানে পানি জমে চোরাবালিতে পরিণত হয়। এমতাবস্থায় আদি টাঙ্গাইলের বাসিন্দা জাহাঙ্গীর হোসেন নামের এক ব্যক্তির দুটি গরু ঘাস খেতে খেতে হঠাৎ করে চোরাবালিতে আটকে যায়। পরে গরুর মালিকসহ একাধিক ব্যক্তি গরু দুটিকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে গরুগুলোকে উদ্ধার করে।

স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম বলেন, একটি পুকুরের চোরাবালিতে দুটি গাভী আটকে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে গরু দুটি উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করা হয়।

শেষে বলেন প্রাণী হোক আর মানুষ হোক প্রতিটি জীবনকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করার চেষ্টা করেন বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *