শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

ছাত্রী ইভেন্টে কৃষি ও ছাত্র ইভেন্টে সমাজবিজ্ঞানের শিরোপা জয়

  • আপডেট টাইম বুধবার, ৪ মার্চ, ২০২০, ৯.২৮ পিএম

বশেমুরবিপ্রবি টুডে


গোপালগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) আন্তঃবিভাগীয় ব্যাটমিন্টন টুর্নামেন্টের ছাত্রদের ইভেন্টে টানা চতুর্থবারের মত শিরোপা ছিনিয়ে নিল সমাজবিজ্ঞান বিভাগ। অন্যদিকে ছাত্রীদের ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে কৃষি বিভাগ।

বুধবার (০৪ মার্চ) সন্ধ্যা থেকে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ব্যাডমিন্টন মাঠে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ছাত্রীদের ইভেন্টে রাষ্ট্রবিজ্ঞান বিভাগকে ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কৃষি বিভাগ। অপরদিকে ছাত্রদের ইভেন্টে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সমাজবিজ্ঞান বিভাগ।

ছাত্রীদের ইভেন্টে ম্যান অফ দ্যা ম্যাচ কৃষি বিভাগের ফাহিমা । ছাত্রদের ইভেন্টে ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের আব্দুল্লাহ।

খেলা শেষে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. শাহজাহান ও অন্যান্য অতিথিরা চ্যাম্পিয়ান ও রানার্স আপ দলকে ট্রফি তুলে দেন। খেলা পরিচালনা করেন ফিজিক্যাল ইন্সট্রাক্টর বাবুল মন্ডল।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগীয় ব্যাডমিন্টন টুনামেন্ট ২০২০ এ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসসি) বিভাগ বাদে সব বিভাগ অংশগ্রহন করে। নিয়মভঙ্গ করার দায়ে ২ বছরের নিষেধাজ্ঞা থাকায় সিএসসি বিভাগ গতবারের ন্যায় এবছরও টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারেনি।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today