জবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

জবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাবেক আহ্বায়ক গোলাম মাওলা শাহীনের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) নয়া পল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে নাইটিঙ্গেল মোড় ঘুরে পল্টন থানা হয়ে পল্টন পার্টি অফিসে সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয় বিক্ষোভ মিছিলটি।

মিছিলে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সহ সাধারণ সম্পাদক, সহ সাংগঠনিক সম্পাদক, সদস্যবৃন্দ সহ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক নেতৃবৃন্দ ও কর্মীরা।

সংক্ষিপ্ত সমাবেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, গোলাম মাওলা শাহীনকে সম্পূর্ণ অন্যায় ভাবে দীর্ঘ আট মাসের উপরে এই ফ্যাসিস্ট সরকার কারাবন্দী করে রেখেছে। সব মামলায় জামিন এবং মহামান্য হাইকোর্ট থেকে নতুন মামলা ও রিমান্ড না দেওয়ার নির্দেশনা থাকা সত্ত্বেও নতুন নতুন মামলায় গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নিচ্ছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল এই অন্যায় অবিচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

তিনি আরও বলেন , কতজনকে আটক করবে ? জেলে তো আর জায়গা হচ্ছে না। আপনারা তো (সরকার) আজ গোটা দেশকেই কারাগার বানিয়ে ফেলেছেন। জাতি এই বন্দিদশা থেকে মুক্তি চায়। জনগণকে মুক্ত করতেই বিএনপির আন্দোলন। তারেক রহমানের নেতৃত্বে জনতার ঐক্যবদ্ধ চলমান আন্দোলনেই এই ফ্যাসিবাদী সরকারের পতন ঘটবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *