বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৩ অপরাহ্ন

জাতির পিতাকে মুছে ফেলার দুঃস্বপ্ন কখনোই সফল হবে না : ইবি উপাচার্য

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০, ৩.৩৬ পিএম
জাতির পিতাকে মুছে ফেলার দুঃস্বপ্ন কখনোই সফল হবে না : ইবি উপাচার্য

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেছেন, ”বাংলাদেশ ও বঙ্গবন্ধু অবিচ্ছেদ্য। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ভেঙ্গে ফেলার-মুছে ফেলার দুঃস্বপ্ন যারা দেখেন তাদেরকে হুঁশিয়ার করতে চাই, এটা সম্ভব নয়। হিমালয়ের গায়ে আঁচড় দিয়ে হিমালয়কে ধ্বংস করবেন, এটা অসম্ভব।”

মঙ্গলবার (২২ ডিসেম্বর) ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি কর্তৃক আয়োজিত মানববন্ধনে কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, কুষ্টিয়া লালন শাহ-মীর মশাররফের মাটি। মুক্তিযুদ্ধ পরিচালনার জন্য বাংলাদেশের প্রথম যে সরকার গঠিত হয়েছিল তাও কুষ্টিয়ার মেহেরপুরের মাটিতে। এত উর্বর মাটিতে বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্যে আঘাত এসেছে! এটা ক্ষোভের, দুঃখের এবং অন্তর্জালার।

ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কাজী আখতার হোসেনের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের সামনের চত্বরে সকাল সাড়ে ১০টায় এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনটির সঞ্চালনা করেন অধ্যাপক ড. মোহাঃ সাইদুর রহমান।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান, অধ্যাপক ড. মোঃ কামাল উদ্দিন, অধ্যাপক ড. মোঃ সেলিম তোহাসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্তরের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today