জানুয়ারি মাস সেরা ফিচার লেখক কুবি শিক্ষার্থী ইকবাল মুনাওয়ার

জানুয়ারি মাস সেরা ফিচার লেখক কুবি শিক্ষার্থী ইকবাল মুনাওয়ার

ক্যাম্পাস টুডে ডেস্ক


দেশের ক্যাম্পাস ভিত্তিক অনলাইন পত্রিকা ‘দ্য ক্যাম্পাস টুডে‘-এর মাসিক আয়োজন “ফিচার লিখুন ও আয় করুন“। জানুয়ারি মাসে সেরা ফিচার লেখকের মধ্যে নির্বাচিত হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থী মুহাম্মদ ইকবাল মুনাওয়ার।

জানুয়ারি মাসে সেরা ফিচার লেখক নির্বাচিত হওয়ায়, নিয়মানুযায়ী ইকবাল মুনাওয়ার পেয়েছেন- দ্য ক্যাম্পাস টুডের পক্ষ থেকে ৩০০ টাকা বিকাশ পেমেন্ট। তার বিকাশ নাম্বার
০১৬৪৫৩৪৭০৭১।

শনিবার (২২ ফেব্রুয়ারিত) সকালে দ্য ক্যাম্পাস টুডের প্রধান সম্পাদক তাকে মাস সেরা ফিচার লেখক ঘোষণা করেন। “প্রথম সমাবর্তন কুবিকে করবে দেশব্যাপী ব্র‍্যান্ডিং” এই শিরোনামে প্রকাশিত লেখাটি সব ফিচার থেকে বেশি পঠিত হয়েছে।

‘দ্য ক্যাম্পাস টুডে’ কর্তৃপক্ষ তাকে জানুয়ারি মাস সেরা ফিচার লেখক নির্বাচিত করেছেন ‘ফিচার লিখুন ও আয় করুন’ এর বৈশিষ্ট্য ও শর্তাবলী অনুযায়ী।


ফিচার প্রকাশ ও আয়ের সুযোগ দিচ্ছে ‘দ্য ক্যাম্পাস টুডে’


মাস সেরা ফিচার লেখক নির্বাচিত হওয়ায় মুহাম্মদ ইকবাল মুনাওয়ার আনন্দের সাথে জানান, জানুয়ারি মাসে সেরা ফিচার লিখা নিয়ে যদি বলি, বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন নিয়ে লিখে সবার কাছে একটা মেসেজ পৌছিয়ে দিতে পেরেছি এটাই ভাল লাগা আর সবচেয়ে বড় কথা হলো অনেকজন এই লেখা পড়েছে এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কে জেনেছে এটাই সফলতা।

প্রসঙ্গত, মুহাম্মদ ইকবাল মুনাওয়ার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি পড়াশোনার পাশাপাশি প্রথম বর্ষ থেকেই ক্যাম্পাস সাংবাদিকতার সঙ্গে সম্পৃক্ত। তার গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *