টাইফয়েড জ্বরে জবি’র ইমরান পাভেল নামে এক শিক্ষার্থীর মৃত্যু

টাইফয়েড জ্বরে জবি’র ইমরান পাভেল নামে এক শিক্ষার্থীর মৃত্যু

মো মিনহাজুল ইসলাম
জবি প্রতিনিধি


আজ সকালে রাজধানীর সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের (১৩ তম আবর্তন) ছাত্র ইমরান পাভেল। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তারই সহপাঠীদের ও বন্ধু বান্ধবদের মাঝে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ৭ দিন ধরে টাইফয়েড জ্বরে আক্রান্ত ছিলো সে। নির্মম হলেও সত্যি যে, টিউশনি করানোর জন্যই করোনার মধ্যে ঢাকায় চলে আসে পাভেল আর সেখান থেকেই টাইফয়েড জ্বরে আক্রান্ত হয় সে। এছাড়া হৃদ রোগের সমস্যায়ও ভুগছিলো পাভেল। পাভেলের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জের উপজেলায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. গোলাম মোস্তফা বলেন, “করোনার কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় শিক্ষার্থীর মারা যাওয়ার ব্যাপারটি আমি জানতে পারিনি, তবে তার মৃত্যুতে আমরা গভীভাবে শোকাহত। আমি তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি এবং তার পরিবারের কোন ধরণের সাহায্য প্রয়োজন হলে আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী, তাদের সহযোগীতা করার চেষ্টা করবো।”

তার মৃত্যুতে ভেঙে পড়েছে তারই সহপাঠীরা, সামাজিক যোগাযোগমাধ্যমে তারা পাভেল কে নিয়ে বিভিন্ন আবেগঘন মতামত প্রকাশ করছে। কেননা এমন মৃত্যু কারোরই কাম্য নয়।

দ্য ক্যাম্পাস টুডে পরিবার গভীর সমবেদনা জানাচ্ছে, মেধাবী পাভেলের অকাল মৃত্যুতে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *