শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

টাইমস ইউনিভার্সিটিতে তালা দিয়ে শিক্ষার্থীদের আন্দোলন

  • আপডেট টাইম সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯, ৩.২৯ পিএম
ফরিদপুর শহরে অবস্থিত টাইম ইউনিভার্সিটি বাংলাদেশের শিক্ষার্থীদের অবস্থান
ইউনিভার্সিটি বাংলাদেশের শিক্ষার্থীদের বিক্ষোভ

ক্যাম্পাস টুডে ডেস্ক- ফরিদপুরের ‘টাইম ইউনিভার্সিটি বাংলাদেশ’ ৬টি ব্যাচের শিক্ষার্থীরা বিভিন্ন দাবিতে ইউনিভার্সিটির প্রধান ফটকে তালা ঝুলিয়ে দিয়ে আন্দোলন করেছেন।

সোমবার (২৫ নভেম্বর) সকাল দশটা থেকে ইউনিভার্সিটির প্রধান গেটে তালা ঝুলিয়ে দিয়ে ক্যাম্পাসের সামনে অবস্থান নেন শিক্ষার্থীরা। থেমে থেমে তাঁরা স্লোগান দিয়ে ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শরীফ এম আফজাল হোসেনের বিচার দাবি করেন।

ইউনিভার্সিটির হাসিব নামে এক শিক্ষার্থী বলেন, ‘সফলভাবে শিক্ষাগ্রহণ করলেও তারা কোনও সার্টিফিকেট পাননি। এখনও কোনও ধরনের চাকরিতে তাদের নেওয়া হচ্ছে না।’

আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, এর আগে এ নিয়ে আন্দোলন শুরু করলে ইউনিভার্সিটির চেয়ারম্যান শরীফ এম আফজাল হোসেন আমাদের পুলিশ দিয়ে আটক করে মিথ্যা মামলা দিয়েছেন। তিনি একজন প্রতারক। পাঠদানের অনুমোদন পাওয়ার আগেই তিনি আমাদের ভর্তি করিয়েছেন। এতে করে আমাদের ছয়টি ব্যাচের ছাত্র-ছাত্রীদের জীবন ধ্বংস হয়ে গেছে।

ইউনিভার্সিটির রেজিস্ট্রার অধ্যাপক আলাউদ্দিন মোল্যা জানান, ‘এসব বিষয়ে আমাদের চেয়ারম্যান হাইকোর্টে একটি মামলা করেছেন। সেই মামলার রায় পেয়েছি। আশা করছি দ্রুত সমস্যার সমাধান হবে।’

দ্য ক্যাম্পাস টুডে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today